সোনারগাঁওয়ে কর্মহীন অটোরিক্সা চালকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন দীপ।

 



সদ্য সংবাদ ডেস্কঃ

মহামারী করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে সারাদেশে সরকার ঘোষিত লকডাউন চলছে। এদিকে কর্মহীন দুস্থ মানুষেরা পড়েছে বিপাকে।
করোনার এই দ্বিতীয় ঢেউ সামলাতে সরকারের পাশাপাশি সমাজসেবক থেকে শুরু করে তরুন নেতৃত্বও সরকারের হাতকে সহযোগিতায় ত্রাণ নিয়ে বিশেষ শ্রেণির কর্মহীন মানুষের মাঝে উপস্থিত হয়েছেন।
তারই ধারাবাহিকতায় নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে করোনা ও রমজান উপলক্ষ্যে দুস্থ্য ও অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সাংসদ মরহুম মোবারক হোসেন'র পুত্র এরফান হোসেন দীপ।



শনিবার (২৪ এপ্রিল) দুপুর ১২ টায় নুরাবেপারী মার্কেটে'র সামনে কর্মহীন রিক্সা,অটো,সিএনজির শতাধিক চালকের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
এরফান হোসেন দীপ বলেন,করোনা লকডাউনে কারনে মানুষ এখন কর্মর্হীন হয়ে পড়ছে নিম্ন ও মধ্যবিক্ত মানুষগুলো সংসার চালাতে কষ্ট হচ্ছে,তাদের মধ্যে রিক্সা ও অটোচালকরা সবচেয়ে বেশী দুর্বিষহ জীবনযাপন করছে। তাই মোবারক হোসেন স্মৃতি সংসদের পক্ষ থেকে তাদের জন্য কিছু একটা করার তাগিদে এই উদ্যোগ।করোনাকালীন সময়ে আমাদের এই কার্ষক্রম চলমান থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন মোগরাপাড়া ৬ নং ওয়ার্ড সদস্য হাজী আনোয়ার হোসেন, ৪নং ওয়ার্ড সদস্য মজিবুর রহমান, সোনারগাঁও ডিগ্রী কলেজের সাবেক ভিপি রফিকুল ইসলাম বাবু, বঙ্গবন্ধু ফাউন্ডেশন নারায়ণগঞ্জ জেলার যুগ্ম সাধারণ সম্পাদক আনিছুর রহমান রবিন, আওয়ামীলীগ নেতা মোঃ বাবুল, শ্রমিকলীগ নেতা শাহজালাল, আলী হোসেন,
নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের উপ- প্রচার সম্পাদক রিদুয়ান ইসলাম প্রমূখ।

এসএস/বি

Post a Comment

[blogger]

যোগাযোগের ফর্ম

Name

Email *

Message *

Theme images by merrymoonmary. Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget