সোনারগাঁওয়ে বাস চাপায় দুই নারী পথচারীর মৃত্যু।

 


সদ্য সংবাদ ডেস্কঃ 


নববধু নাতনি সিনথিয়ার সাথে জামাই বাড়িতে বেড়াতে এসেছে নানী আমেলা খাতুন ও দাদী নুর জাহান। কথাছিল শনিবার নাতজামাইকে নিয়ে বাড়ি ফিরবেন।বাড়ির সবাই অপেক্ষা করছেন নুতন জামাই আর মেয়ের জন্য। আমেলা আর নুর জাহান বাড়ি ফিরেছেন ঠিকই তবে লাশ হয়ে।



নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার পিরোজপুর এলাকায় রাস্তা পাড়াপারের সময় দ্রতগামী এশিয়া এয়ারকন (ঢাকা মেট্রো-ব ১২-০৭৭৫) নামক বাসের সাথে ধাক্কায় ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।এ ঘটনায় বাসের চালক ও হেলপারকে আটক করা হয়েছে। 

শনিবার (২৮ আগস্ট) সকাল ১১টায় ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের পিরোজপুর এলাকায় এই দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন,কুমিল্লা জেলার মেঘনা উপজেলার সোনাকান্দা এলাকার মৃত আব্দুল মান্নানের মেয়ে নুর জাহান (৬৫), একই এলাকার আমেলা খাতুন (৭০)। 

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়,গত শুক্রবার রাতে মেঘনা উপজেলার সোনাকান্দা গ্রামের আলী হোসেনের মেয়ে সিনথিয়ার সাথে সোনারগাঁওয়ের পিরোজপুর গ্রামের মৃত মোজাম্মেল হকের ছেলে আল আমিনের বিয়ে সম্পন্ন হয়। 

বিয়ের পর পরই নববধূ সিনথিয়ার সাথে বর আল আমিনের বাড়িতে অতিথি হয়ে আসেন ঐ দুই নারী। সম্পর্কে তারা সিনথিয়ার নানি ও দাদি। তারা আজ বিকেলেই নাতজামাইকে সাথে নিয়ে বাড়ি ফেরার কথা ছিলো। কিন্তু শনিবার সকালে বরের বাড়ি থেকে পার্শ্ববর্তী মোগরাপাড়া ইউনিয়নের ছোট সাদিপুর গ্রামে তাদের এক আত্মীয়ের বাড়িতে দেখা করতে যান দুজনে,দেখা শেষে পুনরায় নববধূ সিনথিয়ার বরের বাড়িতে ফেরার পথে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের পিরোজপুর ইউনিয়ন পরিষদের সামনের রাস্তা পারাপারের সময় ঢাকাগামী এশিয়ান এয়ারকন নামে একটি দ্রুতগামী বাসের চাপায় দুজনেই ঘটনাস্থলে মারাযায়। খবর পেয়ে হাইওয়ে পুলিশ দুজনের লাশ উদ্ধার করে কাঁচপুর হাইওয়ে থানায় নিয়ে যায়। 

কাঁচপুর হাইওয়ে থানার ওসি মোঃ মনিরুজ্জামান জানান,সকালে অজ্ঞাত গাড়ি চাপায় দুজন নারী নিহত হওয়ার খবর পেয়ে তাদের লাশ উদ্ধার করে নিয়ে আসা হয়েছে।মর্গে পাঠানো হবে,পরিবারের অনুরোধ ময়নাতদন্ত ছাড়াই লাশ হস্তান্তর করার। 

আটক বাসের চালক ও হেলপারের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।


এসএস/বি

Post a Comment

[blogger]

যোগাযোগের ফর্ম

Name

Email *

Message *

Theme images by merrymoonmary. Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget