মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে সোহাগ রনি আওয়ামী লীগের মনোনীত প্রার্থী। - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

Friday, May 13, 2022

মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে সোহাগ রনি আওয়ামী লীগের মনোনীত প্রার্থী।

 




নিজস্ব সংবাদদাতাঃ

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের নৌকার মাঝি হলেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী শাহ মোঃ সোহাগ রনি । আগামী ১৫ জুন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন বোর্ড থেকে শাহ মোঃ সোহাগ রনি মোগরাপাড়া ইউনিয়নে  প্রার্থী হিসেবে মনোনীত হয়েছেন।

জানা যায়, সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে দুইজন দলীয় মনোনয়ন জমা দেন  মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য আরিফ মাসুদ বাবু. নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী শাহ মোঃ সোহাগ রনি।

আজ শুক্রবার বিকেলে মনোনয়ন বোর্ডের সভা বসে গনভবনে। সেখানে দেশের অন্যান্য পৌরসভা ও অন্যান্য ইউনিয়ন পরিষদের নৌকার মনোনয়ন দেন দলের সভানেত্রী শেখ হাসিনাসহ মনোনয়ন বোর্ডের অন্যান্য নেতারা। মনোনয়ন বোর্ডের সভা শেষে জানতে পারেন উপজেলার মোগরাপাড়া ইউনিয়নে নৌকার মনোনয়ন পেয়েছেন শাহ মো. সোহাগ রনি। সে খবর শুনা মাত্র তার সমর্থিত নেতাকর্মীরা আনন্দ মিছিল বের করেন। আনন্দ মিছিল শেষে আল্লাহ শুকরিয়া আদায়ের জন্য নেতাকর্মীদের নিয়ে রাস্তায় সেজদাহ লুটে পড়েন সোহাগ রনি ও নেতাকর্মীরা। সেখানে আওয়ামীলীগের অন্য প্রার্থী ছিলেন দুইবারের নির্বাচিত বর্তমান চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু।


No comments:

Post a Comment