স্বাস্থ্যবিধি মেনে শারীরিক দূরত্ব বজায় রেখে এবছর ঈদুলআযহা উদযাপনের অনুরোধ করেছেন কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা এ এইচ এম মাসুদ দুলাল। - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

Wednesday, July 29, 2020

স্বাস্থ্যবিধি মেনে শারীরিক দূরত্ব বজায় রেখে এবছর ঈদুলআযহা উদযাপনের অনুরোধ করেছেন কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা এ এইচ এম মাসুদ দুলাল।

সদ্য সংবাদ ডেস্কঃঃ

ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুঁশি। ঈদুল আয্হা উপলক্ষ্যে সোনারগাঁও উপজেলার সর্বস্তরের সবাইকে প্রাণঢালা শুভেচ্ছা ও শুভকামনা জানানোর পাশাপাশি স্বাস্থ্যবিধি মেনে শারীরিক দূরত্ব বজায় রেখে এবছর ঈদুলআযহা উদযাপনের অনুরোধ জানিয়েছেন সাবেক ছাত্রলীগ ও বর্তমান  কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা এ এইচ এম মাসুদ দুলাল।

এক বিবৃতিতে তিনি বলেন পবিত্র ঈদুলআযহা উপলক্ষ্যে সোনারগাঁও উপজেলার সর্বস্তরের সকলকে এবং সমগ্র মুসলিম উম্মাহর প্রতি প্রাণঢালা শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন জ্ঞাপন করছি। তার পাশাপাশি আত্মশুদ্ধি ও আত্মত্যাগের মাধ্যমে আল্লাহর নৈকট্য হাসিল করাই আমাদের কাম্য।

 পশু কোরবাণীর মাধ্যমে প্রত্যেকের মনে ত্যাগের মানসিকতা জাগ্রত হবে এবং মনের পশুত্ব বিলীন হবে বলে আশা রাখছি। হিংসা বিদ্বেষ ও ধনী-গরীবের ভেদাভেদ ভুলে সবাই নিরাপদে ও সুস্থ্যতার সহিত ঈদ উদযাপন করবে বলে আমি দোয়া কামনা করছি।

আসুন করোনা প্রতিরোধে অতিরিক্ত কেনাকাটা ও ঘুরাঘুরি পরিহার করে সকলে সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে চলি এবং আল্লাহর কাছে বেশী বেশী দোয়া করার মাধ্যমে এবছরের ঈদুলআযহা উদযাপন করি’।

No comments:

Post a Comment