সোনারগাঁয়ে কোরবানীর হাটের ইজারা না পেয়ে খুনের উদ্দেশ্যে ব্যবসায়ীকে অপহরণ,থানায় মামলা। - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

Monday, June 26, 2023

সোনারগাঁয়ে কোরবানীর হাটের ইজারা না পেয়ে খুনের উদ্দেশ্যে ব্যবসায়ীকে অপহরণ,থানায় মামলা।




সদ্য সংবাদ ডেস্কঃ

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে আল আমিন ভূঁইয়া(৩৬) নামে এক ব্যবসায়ীকে অপহরন করে মেরে ফেলার চেষ্টার অভিযোগে ৭ জনকে আসামী করে একটি মামলা দায়ের করা হয়েছে। 

আসামীরা হলো,আব্দুর নুর (৩৬) পিতা মৃত নুর মোহাম্মদ,মো.বাবু (২৫) পিতা মোঃ সিরাজ,মো. রমজান (২৬) ও মোঃ নাদিম (২৭) উভয় পিতা অজ্ঞাত-সাং হাতুরীপাড়া,মোঃ সাগর চৌধুরী( ৪২) পিতা নুর মোহাম্মদ, মোঃ শামসল ( ৩৬) পিতা মোঃ নুরুল ইসলাম,গোলজার (৫০) পিতা অজ্ঞাত। 

ঘটনায় জানা যায়,শনিবার (২৪ জুন ২০২৩ খ্রীঃ) সকাল ১০টায় মীরেরটেক বাজারে আল আমীন নামে এক ব্যবসায়িকে তার নিজ ব্যবসা প্রতিষ্ঠানের নিচ থেকে অপহরণ করে মেরে ফেলার উদ্দেশ্যে অজ্ঞাত স্থানে নিয়ে পিটিয়ে গুরুতর আহত করে,এবং সাথে থাকা দুই লাখ পঞ্চাশ হাজার টাকা ও দুটি মোবাইল ফোন ছিনিয়ে নেয়। এ ঘটনা জানাজানি হলে পুলিশের তৎপরতা টের পেয়ে আল আমিনকে অজ্ঞাত স্থানে রাস্তার পাশে ফেলে রেখে আসামীরা পালিয়ে যায়।

ভুক্তভোগি আল আমিন ভূইয়া সদ্য সংবাদকে  জানান,আসন্ন পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে তালতলা বাজারে হাজী নুর মার্কেটের বালুর মাঠে অস্থায়ী কোরবানির পশুর হাটের ডাকের মাধ্যমে ইজারদারী পাই। হাটের ইজারাকে কেন্দ্র করে আমার প্রতিপক্ষ আব্দুর নুর ও শামসুলের লোকজনরা মিলে আমি যেন কোরবানির পশুর হাট বসাইতে না পারি সেই জন্য স্থানীয় সন্ত্রাসীদের দিয়ে গরুর হাটের ব্যাপারে কথা আছে বলে আমার ব্যবসা প্রতিষ্ঠান থেকে নিচে ডেকে নিয়ে জোরপূর্বক একটি গাড়িতে উঠিয়ে অজ্ঞাত স্থানে নিয়ে যেতে থাকে,গাড়ীতে আমার উপর অমানুষিক নির্যাতন চালায় এবং আমার সাথে থাকা নগদ দুই লক্ষ পঞ্চাশ হাজার টাকা ও আমার দুটি মোবাইল ফোন ছিনিয়ে নেয়। আমার ডাকচিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসতে থাকলে এবং ঘটনা দ্রুত জানাজানি হওয়ায় পুলিশের তৎপরতায় গাড়ী থেকে আমাকে রাস্তায় ফেলে দিয়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

পরে স্থানীয়রা আমাকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ বিষয়ে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুব আলম জানান,এ ঘটনায় মামলা হয়েছে খুব দ্রুত আসামিদের আইনের আওতায় আনা হবে।



এসএস/বি

২৬ জুন ২০২৩ খ্রীঃ


No comments:

Post a Comment