মোবারক হোসেন স্মৃতি সংসদের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত।



সোনারগাঁয়ে জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকী দোয়া মাহফিল ও খাদ্য বিতরণের মাধ্যমে পালন করেছেন মোবারক হোসেন স্মৃতি সংসদ। 

১৫ই আগস্ট (শনিবার) সাবেক দুইবারের সফল আওয়ামী নেতৃত্বাধীন সাংসদ মরহুম মোবারক হোসেনের পুত্র ও মোবারক হোসেন স্মৃতি সংসদের কর্ণধার এরফান হোসেন দীপ উপজেলার বিভিন্ন এলাকায় দোয়া মাহফিল ও খাদ্য বিতরণের মধ্যদিয়ে দিবসটি  যথাযথ মর্যাদায় পালন করেন। 

এরফান হোসেন দীপ বলেন, আমাদের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ পুরো পরিবারকে যেভাবে নির্মমভাবে হত্যা করেছে তা ইতিহাসের একটি কালো দিন। 

আমরা তাদের রুহের মাগফিরাত কামনা করছি।অনেক আত্মত্যাগের ফলাফল হচ্ছে আওয়ামীলীগ। আমার বাবা মোবারক হোসেন দুইবার সফলভাবে এলাকায় মানুষের ভালোবাসা পেয়ে সাংসদ হিসেবে দায়িত্ব পালন করেছেন। 

তাই আজ আমরা চাই সর্বহারা আমাদের জননেত্রী শেখহাসিনার পাশে থেকে দেশকে এগিয়ে নিয়ে যেতে।  যে স্বপ্ন আমাদের বঙ্গবন্ধু দেখেছিলেন আমরা চাই মমতাময়ী সর্বহারা আমাদের রাজনৈতিক আদর্শ শেখ হাসিনার নেতৃত্বে বাস্তবায়ন করতে।

এসময় তিনি উপজেলা আওয়ামীলীগ, ছাত্রলীগ,যুবলীগ, শ্রমিকলীগ,তৃণমূল আওয়ামীলীগসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীদের গাড়ীবহর নিয়ে উপজেলার প্রায় ১৬টি স্পটে দোয়া মাহফিল ও খাদ্য বিতরণে অংশগ্রহণ করেন।

No comments

Powered by Blogger.