নারায়ণগঞ্জ বন্দর উইলসন সড়কে চাঁদা আদায় কালে গ্রেফতার এক।



সদ্য সংবাদ ডেস্কঃ  

নারায়ণগঞ্জের বন্দর উপজেলার নবীগঞ্জ ইসলামীয়া সিনিয়র মাদ্রাসার সামনে উইলসন সড়ক এর উপর চলাচলরত ট্রাক থামিয়ে চাঁদা আদায়কালে চাঁদাবাজ মোঃআরিফুজ্জামান সুমন সরকার (৩২) কে হাতে-নাতে গ্রেফতার করেছে র‌্যাব-১১। 

সোমবার ( ১৭ আগস্ট) দুপুরে র‌্যাব-১১ ( সিপিএসসি নারায়ণগঞ্জ) অভিযানে চালিয়ে তাকে গ্রেফতার করে। এ সময় তার দখল হতে চাঁদাবাজির নগদ টাকা ও টোল আদায়ের রশিদ উদ্ধার করা হয়।

বিকালে র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার ( সিপিএসসি আদমজীনগর) মোঃ জসিম উদ্দীন চৌধুরী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

তিনি জানান, একটি চাঁদাবাজ চক্র দীর্ঘদিন ধরে নারায়ণগঞ্জের নবীগঞ্জ এলাকায় উইলসন সড়কে পণ্যবাহী ট্রাক থামিয়ে জোরপূর্বক ভয়ভীতি দেখিয়ে দৈনিক প্রতি ট্রাক থেকে ৫০/- টাকা থেকে ১০০/- টাকা পর্যন্ত অবৈধভাবে চাঁদা আদায় করে আসছে। ইজারাদার মোঃ রানা হোসেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন থেকে হতে কামাল উদ্দিন মোড়ে নবীগঞ্জ সিএনজি/অটোস্ট্যান্ড থেকে চাঁদা আদায়ের জন্য ইজারা নিয়ে নবীগঞ্জ সিএনজি/অটোস্ট্যান্ডে পার্কিং করা অটোরিক্সা ও সিএনজি চালিত গাড়ী থেকে দৈনিক ১০/- থেকে ১৫/- টাকা টোল আদায়ের কথা থাকলেও তার প্রত্যক্ষ মদদে ইজারার শর্ত লঙ্ঘন করে গ্রেফতারকৃত আসামী নবীগঞ্জ সিএনজি/অটোস্ট্যান্ডের আধা কিলোমিটার সামনে সড়ক ও জনপথের রাস্তা উইলসন সড়কে চলাচলরত ভারী পণ্য বোঝাই ট্রাক ড্রাইভার ও হেলপারদের নিকট হতে গুরুতর আঘাত ও ক্ষয়ক্ষতির ভয়ভীতি দেখিয়ে বলপূর্বক চাঁদা আদায় করে । এ সকল চাঁদাবাজদের অত্যাচারে ট্রাক চালকরা অতিষ্ঠ। 

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

এসএস/বি

Post a Comment

[blogger]

যোগাযোগের ফর্ম

Name

Email *

Message *

Theme images by merrymoonmary. Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget