সোনারগাঁও থানায় ওপেন হাউস ডে অনুষ্ঠিত।


নিউজ ডেস্কঃ  

 সোনার বাংলা গড়ার জন্য সবাইকে নিয়ে কাজ করতে চাই। মাদক ব্যবসায়ী ও মাদকাসক্তদের বিরুদ্ধে সবাইকে সোচ্চার হতে হবে। মাদক ব্যবসায়ীকে কেউ আশ্রয় দিলে তার বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে। নারী নির্যাতন ও জঙ্গিবাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা ও সামাজিক প্রতিরোধ গড়ে তুলতে হবে।

আজ মঙ্গলবার দুপুরে সোনারগাঁও থানার উদ্যোগে থানা প্রাঙ্গণে 'পুলিশই জনতা জনতাই পুলিশ, চল যাই যুদ্ধে মাদকের বিরুদ্ধে' প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে অনুষ্ঠিত ওপেন হাউস ডে অনুষ্ঠানের সভাপতির বক্তব্যে সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম এই কথা বলেন।

তিনি আরো বলেন সোনারগাঁও কে মাদক, সন্ত্রাস, চাঁদাবাজ,নারী নির্যাতন ও জঙ্গিবাদ নির্মূল করার জন্য সব ধরনের ব্যবস্থা গ্রহণ করা হবে। সদা সর্বদা জনগণের সেবক হিসেবে কাজ করতে চাই। এ সময়ে যে কোনো অপরাধীকে প্রমাণসহ আইনের হাতে তুলে দেওয়ার আহ্বান জানান তিনি।

ওপেন হাউস ডে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) টি.এম  মোশাররফ হোসেন, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (খ-অঞ্চল) খোরশেদ আলম ,পুলিশ পরিদর্শক (তদন্ত) শরীফ আহমেদ।

প্রধান অতিথি অতিরিক্ত পুলিশ সুপার টি.এম মোশারফ হোসেন সোনারগাঁয়ে চুরি, মাদক ব্যবসা, নৌ চাঁদাবাজী ও বিভিন্ন অপরাধ মুলক কর্মকান্ড প্রতিরোধে সাধারন জনগনকে পুলিশকে সহযোগিতা করার আহ্বান জানান।

বিশেষ অতিথির বক্তব্যে নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (খ-অঞ্চল) খোরশেদ আলম  মাদক বলেন, মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধ করাই আমাদের মূল লক্ষ্য। সোনারগাঁওয়ের সকল শ্রেণীর মানুষকে সাথে নিয়ে আমরা কাজ করতে চাই। মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ সহ সব ধরণের অপরাধমূলক কর্মকান্ড বন্ধ করতে সকলের সম্মিলিত উদ্যোগ প্রয়োজন। ২০৪১ সালের মধ্যে উন্নত দেশ গড়ার লক্ষ্যে যে সব বাধা আসবে তা মোকাবেলা করার জন্য সবাইকে সজাগ থাকতে হবে। তাই আপনাদের সকলের সহযোগিতায় মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ মুক্ত করে সোনারগাঁও তথা নারায়ণগঞ্জ কে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে চাই।

অতিরিক্ত পুলিশ সুপার খোরশেদ আলম আরো বলেন, আপনাদের যে কোন সমস্যায় সব সময় পুলিশ কে পাশে পাবেন। জনগণের সেবা দেয়ার জন্য আমাদের দরজা সব সময় খোলা। জনগণের সহযোগিতা ছাড়া সন্ত্রাস, মাদক, ও জঙ্গিবাদ সহজে নির্মূল করা সম্ভব নয়। এ জন্য পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতার করার জন্য তিনি আহ্বান জানান।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সোনারগাঁও থানা কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি গাজী মুজিবুর রহমান, সাধারণ সম্পাদক ও মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার ওসমান গনি, মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম নুরু প্রমূখ।

এসএস/বি

No comments

Powered by Blogger.