দৈনিক বাংলাদেশের আলো পত্রিকার সম্পাদক ও প্রকাশক মফিজুর রহমান খান বাবুর রোগমুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিতঃ

 সদ্য সংবাদ ডেস্কঃ


  দৈনিক বাংলাদেশের আলো পত্রিকার সম্পাদক ও প্রকাশক মফিজুর রহমান খাঁন বাবু'র রোগমুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ ২৬ আগস্ট বাদ আছর দৈনিক বাংলাদেশের আলো পরিবার নারায়ণগঞ্জ এর উদ্যোগে,সোনারগাঁও উপজেলার ঢাকা- চট্টগ্রাম মহাসড়কের মোগরাপাড়া চৌরাস্তায় অবস্থিত আল মদিনা টাওয়ারের পঞ্চম তলায় সোনারগাঁ জার্নালিস্ট ক্লাবে এই দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

দোয়া পরিচালনা করেন উপজেলার তাহেরপুর আলিয়া মাদ্রাসার প্রভাষক ইব্রাহিম খলিল।

উক্ত দোয়া মাহফিল অনুষ্ঠানে বাংলাদেশের আলো পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোঃ মফিজুর রহমান খাঁন বাবুর সুস্থতা সহ, তার পরিবার ও দৈনিক বাংলাদেশের আলো পরিবারের সকল সদস্যদের সুস্বাস্থ্য কামনা করে দোয়া চাওয়া হয়।

 দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন, দৈনিক বাংলাদেশের আলো প্রত্রিকার নারায়ণগঞ্জ প্রতিনিধি ,সোনারগাঁ জার্নালিস্ট ক্লাবের সভাপতি ও উপজেলা একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি শেখ এনামূল হক বিদ্যুৎ, সোনারগাঁ জার্নালিস্ট ক্লাবের সহ-সভাপতি মোঃ ফারুকুল ইসলাম, সাধারণ সম্পাদক শওকত ওসমান সরকার রিপন, প্রচার ও প্রকাশনা সম্পাদক সামির সরকার সবুজ, যুগ্ম সম্পাদক রাকিবুল ইসলাম রাকিব, অর্থ ও দপ্তর সম্পাদক নূর মোহাম্মদ সুজন,মাজারুল রাসেল,  দৈনিক বাংলাদেশের আলো প্রত্রিকার বন্দর প্রতিনিধি মোঃ মনির হোসেন ও নারায়ণগঞ্জ টিভির চেয়ারম্যান মোঃ নুরনবী সহ প্রমুখ।

এসএস/বি

Marcadores:

Post a Comment

[blogger]

যোগাযোগের ফর্ম

Name

Email *

Message *

Theme images by merrymoonmary. Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget