সোনারগাঁওয়ে হাতবোমা সহ ডাকাত দলের ৫ সক্রীয় সদস্য গ্রেপ্তার।

সদ্য সংবাদ ডেস্কঃ

   ৭টি হাত বোমা সহ ডাকাত দলের ৪ সক্রীয় সদস্যকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। ২০ আগস্ট রাতে সোনারগাঁ থানার আষাড়িয়ার চর ব্রীজের উত্তর পাশে অবস্থিত একটি খালি জায়গা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময়ে গ্রেপ্তারকৃতদের কাছ থেকে ৩টি ছোরা, ২টি কাওয়াল, ১টি কাটার, ৩টি মোবাইল সেট ও বোমা তৈরীতে ব্যবহৃত পাউডার উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, মুন্সিগঞ্জ গজারিয়া চরবলাকি এলাকার আঃ হাইয়ের ছেলে মোমেন (৩৪), আড়াইহাজার থানার ঝাউকান্দি এলাকার শামসু মিয়ার ছেলে শুক্কুর আলী, মৌলভীবাজার জেলার জুড়ি থানার নয়াগ্রাম এলাকার মেহের আলী মাস্টারের ছেলে নাজিম উদ্দিন অরফে নাদিম ও ব্রাক্ষ্মনবাড়ীয়ার বাঞ্চারামপুর থানার তেজখালী মধ্যপাড়া এলাকার মৃত নীল মিয়ার ছেলে বাবুল হোসেন অরফে বাবু।

শনিবার সকালে এক সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) জাহেদ পারভেজ চৌধুরী জানান, গ্রেপ্তারের দিন আমাদের একদল টিম সোনারগাঁ ও বন্দর থানাধীন এলাকা ডিউটি করা কালিন সময়ে সংবাদ পায়,আষাড়িয়ার চর ব্রীজের উত্তর পাশে একদল সন্দেহবাজন লোক ঘোরাঘুরি করছে। 

পরবর্তীতে আমার নেতৃত্বে এস আই মোঃ আব্দুল হক শিকদার ও সঙ্গীয় ফোর্সসহ এক অভিযানে ডাকাতদের গ্রেফতার করি।পরবর্তীতে ডাকাতদের জিজ্ঞাসাবাদে তাদের সাথে থাকা সবুজ, মাসুম ও দাইয়ান নামের ৩ পলাতক ডাকাতের নাম প্রকাশ করে। এবং বোমা তৈরীর সরঞ্জামাদী বন্দরের একটি বাসায় মজুদ আছে বলে জানান। তার দেয়া তথ্য মতে আমরা বন্দরের রওশনবাগ এলাকায় অভিযান চালালে মমতাজ (৬০) নামের এক মহিলাকে গ্রেপ্তার করি এবং পলিথিনের প্যাকেটে ২কেজি ৬শ’ গ্রাম বোমা তৈরীর পাউডার উদ্ধার করি।

তিনি জানান, তদন্তের স্বার্থে আমরা আদালতে রিমান্ড চাইবো। রিমান্ডে জিজ্ঞাসাবাদে আরও তথ্য উঠে আসতে পারে।


এসএস/বি

Post a Comment

[blogger]

যোগাযোগের ফর্ম

Name

Email *

Message *

Theme images by merrymoonmary. Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget