বঙ্গবন্ধুর জম্ম না হলে আমরা পরিচয় পেতাম না,প্রতিমন্ত্রী জাকির হোসেন।


মামুন আহমেদ জয়, আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ 

বঙ্গবন্ধুর জম্ম না হলে আমরা বাংলাদেশের মানুষ কখনোই পরিচয় দিতে পারতাম না। বঙ্গবন্ধু একটি সংগ্রাম। একটি ইতিহাস। পাকিস্তানীদের অত্যাচার-নিপীড়নের বিরুদ্ধে সারাজীবন যিনি সংগ্রাম করেছেন,যিনি স্বপ্ন দেখেছিলেন বাংলার মানুষদের অত্যাচার-নিপীড়ন থেকে বাঁচাতে হবে। আমার মায়ের ভাষায় কথা বলতে হবে, তিনি চিন্তা করেছিলেন।তারই নাম বঙ্গবন্ধু। আগস্ট মাসে স্বাধীনতার পরাজিত সৈনিকরা। পাকিস্তানের ‘পা’ চাটা কুত্তারা নৃসংশভাবে বঙ্গবন্ধুকে হত্যা করেছিলেন।

 বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির নারায়ণগঞ্জের আড়াইহাজারে আজ সোমবার উপজেলা শাখার উদ্যোগে মুক্তিযোদ্ধা এস.এম মাজহারুল হক অডিটরিয়ামে আয়োজিত আলোচনা সভা, মিল্লাদ মাহফিল ও কাঙ্গালিভোজ অনুষ্ঠানে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। 

প্রধান আলোচক হিসাবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-২, আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু। 

প্রাথমিক শিক্ষক সমিতির আড়াইহাজার উপজেলা শাখার সভাপতি মো. লোকমান হোসেনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান মুজাহিদুর রহমান হেলো সরকার, আড়াইহাজার  পৌরসভার মেয়র সুন্দর আলী, গোপালদী পৌরসভার মেয়র আব্দুল হালিম সিকদার, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদ সিরাজুল ইসলাম ভূঁইয়া, আড়াইহাজার সরকারি সফর আলী কলেজের সাবেক ভিপি মুজ্জামেল হক জুয়েল, সাবেক ভিপি নাঈম আহমেদ মোল্লা, সাবেক ভিপি আমির হোসেন, প্রাথমিক শিক্ষক সমিতির যুগ্ম-সাধারণ সম্পাদক আবদুল মান্নান সরকার, বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মাহমুদা আক্তার, আড়াইহাজার মডেল সরকারি প্রাথমিক বিদ্যায়ের সহকারি শিক্ষক মাহাবুব ও জাহাঙ্গীর আলম প্রমূখ।

No comments

Powered by Blogger.