অসুস্থ মুক্তিযোদ্ধার পাশে সাবেক সাংসদ আব্দুল্লাহ আল কায়সার হাসনাত।



সদ্য সংবাদ ডেস্কঃ

মুক্তিযোদ্ধারা জাতির শ্রেষ্ঠ সন্তান। 

১৯৭১ সালে বঙ্গবন্ধুর ডাকে সাড়া দিয়ে বাংলার বীর সন্তানেরা জীবনের মায়া ত্যাগ করে মুক্তিযুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিল,দেশ ও দেশের  সম্মান ও স্বাধীনতা রক্ষার্থে। 


স্বাধীনতা পরবর্তী সময় থেকে অধ্যবধি পর্যন্ত, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরবর্তীতে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকার মুক্তিযোদ্ধাদের কল্যাণে কাজ করে যাচ্ছে।

তারই ধারাবাহিকতায় জাতির শ্রেষ্ঠ সন্তানদের খোঁজখবর ও সার্বিক সহযোগিতায় অদ্যবধি পর্যন্ত, কাজ করে যাচ্ছেন বঙ্গবন্ধুর সৈনিক ও জননেত্রী শেখ হাসিনার অত্যন্ত আস্থাভাজন সোনারগাঁ উপজেলার সাবেক সাংসদ আব্দুল্লাহ আল কায়সার হাসানাত।

 গত ০৪/০৯/২০২০, রোজ শুক্রবার কাঁচপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কাঁচপুর ইউনিয়ন মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার মোঃ আবুল হোসেনকে দেখতে,  সার্বিক খোঁজ-খবর ও সহযোগিতা প্রদানে মুক্তিযোদ্ধার নিজ বাড়িতে সুখেরটেক এলাকায় উপস্থিত হয়েছেন সাবেক সাংসদ আব্দুল্লাহ আল কায়সার হাসনাত। 

তিনি আবুল হোসেনের শরীরের খোঁজ খবর নেন এবং সুস্থতা কামনা করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন, 

রফিকুল ইসলাম নান্নু- সভাপতি সোনারগাঁ উপজেলা যুবলীগ। হাজী কামাল হোসেন- সাংগঠনিক সম্পাদক সোনারগাঁও উপজেলা যুবলীগ । জনাব আবদুল মান্নান মেম্বার- সহ সভাপতি নারায়ণগঞ্জ জেলা শ্রমিকলীগ ও সভাপতি কাঁচপুর  শিল্পঞ্চল শ্রমিকলীগ।মতিউর রহমান- সহ-সভাপতি সোনারগাঁও উপজেলা যুবলীগ।আরিফুল ইসলাম রবিন- সাধারণ সম্পাদক, সোনারগাঁও উপজেলা স্বেচ্ছাসেবক লীগ।নাসির উদ্দিন -প্রচার সম্পাদক, সোনারগাঁও উপজেলা যুবলীগ।জয়নাল আবেদীন টুটুল- আওয়ামী লীগ নেতা কাঁচপুর ইউনিয়ন এবং আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিকলীগ সহ অন্যান্য  নেতৃবৃন্দ।


এসএস/বি

No comments

Powered by Blogger.