চট্টগ্রাম আওয়ামী মটর চালক লীগের কমিটি গঠনে দায়িত্ব প্রদান।

 


সদ্য সংবাদ ডেস্কঃ

বাংলাদেশ আওয়ামী মটর চালক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের এক জরুরি বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

বৈঠকে আওয়ামী মটর চালক লীগ চট্টগ্রাম উত্তর ও দক্ষিণ জেলা এবং মহানগর শাখার সাংগঠনিক সমস্যা পর্যবেক্ষণর মাধ্যমে সমাধানের লক্ষ্যে গতকাল শুক্রবার ৯ অক্টোবর বিকালে নয় সদস্য বিশিষ্ট একটি সমন্বয়ক কমিটি গঠন করা হয়। এ ব্যাপারে বাংলাদেশ আওয়ামী মটর চালক লীগ কেন্দ্রীয় কমিটি একটি প্রেস বিজ্ঞপ্তি প্রকাশ করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে।

বাংলাদেশ আওয়ামী মটর চালক লীগের কার্যনির্বাহী সংসদের সভাপতি হাজী মোঃ আলী হোসেন ও সাধারণ সম্পাদক মোঃ সানোয়ার হোসেন চৌধুরী স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়।সমন্বয়ক কমিটিকে দ্রুত সমস্যার সমাধান করে চট্টগ্রাম আওয়ামী মটর চালক লীগের সাংগঠনিক কার্যক্রম জোরদার করার লক্ষ্যে আগামী ৩১ দিনের মধ্যে মহানগর ও চট্টগ্রাম জেলা শাখার কমিটি ঘোষণা করার নির্দেশ প্রদান করেন। সমন্বয়ক কমিটির সদস্যরা হলেন, মোঃ আফতাব, মোঃ সিরাজুল ইসলাম বাচ্চু, মোঃ নূরুজ্জামান, মোঃ মোরশেদ আলম, মোঃ আলী হোসেন, মোঃ ইমরান মিয়া, মোঃ আব্দুর রহমান, মোঃ নাসির উদ্দিন ও মোঃ জাফর আলী।


জরুরী এই বৈঠকে কেন্দ্রীয় আওয়ামী মটর চালক লীগের সভাপতি হাজী মোঃ আলী হোসেন ও সাধারণ সম্পাদক মোঃ সানোয়ার হোসেন চৌধুরীর সাথে আরও উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের উপদেষ্টমন্ডলীর সদস্য মোঃ জালাল, মোঃ শাজজাহান মোল্লা, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাবেক সহ-সম্পাদক রাইসুল ইসলাম রাসেল, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাবেক কার্যকরী সদস্য মেহদী হাসান মামুন ও মোঃ জাহাঙ্গীর খান। এছাড়া চট্টগ্রাম মহানগর, চট্টগ্রাম উত্তর ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী মটর চালক লীগের শতাধিক নেতাকর্মী।


এসএস/বি

No comments

Powered by Blogger.