বিএমএসএফ'র চতুর্থ কাউন্সিলে,পাইলট সভাপতি এবং জাফর সম্পাদক। - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

Sunday, December 27, 2020

বিএমএসএফ'র চতুর্থ কাউন্সিলে,পাইলট সভাপতি এবং জাফর সম্পাদক।

 

সদ্য সংবাদ ডেস্কঃ 

সারাদেশের সাংবাদিকদের উপস্থিতিতে বিএমএসএফ’র কাউন্সিল অনুষ্ঠিত হয়।

রোববার সকাল ১১টায় জাতীয় প্রেসক্লাব হলরুমে অনুষ্ঠিত কাউন্সিলে, দৈনিক সমকালের শরীয়তপুর প্রতিনিধি শহীদুল ইসলাম পাইলটকে সভাপতি এবং দৈনিক আধুনিক বাংলার আহমেদ আবু জাফরকে পূনরায় সাধারণ সম্পাদক করে ১২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে


পরিকল্পনা মন্ত্রী আব্দুল মান্নান ভার্চুয়্যালের মাধ্যমে কাউন্সিলের উদ্বোধণ ঘোষণা করেন। এসময় তিনি বলেন,বর্তমান সরকার সাংবাদিক বান্ধব সরকার। সাংবাদিকদের কল্যাণে কাজ করছে।
তিনি আরো বলেন, বিএমএসএফ’র চৌদ্দ দফাসহ সাংবাদিকদের সকল দাবির প্রতি সরকারের সুনজর আছে। এজন্যই প্রধানমন্ত্রী সবসময় সাংবাদিকদের কল্যাণে কাজ করে যাচ্ছেন।
সম্প্রতি মাননীয় প্রধানমন্ত্রী জাতীয় প্রেসক্লাবের সাংবাদিকদের জন্য ৫০ লাখ টাকা আর্থিক সহায়তা দিয়েছেন।
তিনি রোববার (২৭ ডিসেম্বর) সকালে,বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের দ্বি-বার্ষিক কেন্দ্রীয় কাউন্সিল অনুষ্ঠানে উদ্বোধণী বক্তব্যে একথা বলেন।

আরো বক্তব্য রাখেন,
বিএমএসএফ’র আইন উপদেষ্টা এ্যাড. কাওসার হোসাইন, এ্যাড. খায়ের উদ্দিন সিকদার, জার্নালিষ্ট শেল্টার হোম’র আহবায়ক মিজানুর রশীদ মিজান, সদস্য সচিব নুরুল ইসলাম উজ্জল প্রমূখ।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, কক্সবাজারের নির্যাতিত সাংবাদিক ফরিদুল মোস্তফা খান, চট্টগ্রামের সাংবাদিক হাকিম রানা, ঝালকাঠির রিয়াজুল ইসলাম বাচ্চু, ফেনীর জহিরুল ইসলাম জাহাঙ্গীর, নরসিংদির মোশরফ হোসেন নীলু, বি-বাড়িয়ার আমিনুল ইসলাম আহাদ, পাবনার সভাপতি ডা. আব্দুস সালাম, চাঁদপুরের আলম পলাশ, গাজীপুরের ড. রিপন আনসারী, নোয়াখালীর মানিক ভুইয়া প্রমূখ।
নেতৃবৃন্দ বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ঘোষিত ১৪ দফা দাবি বাস্তবায়নে সকলকে এগিয়ে আসার আহবান জানান।

এসএস/বি

No comments:

Post a Comment