সুনামগঞ্জের নতুন হাছন নগরে নৌকার সমর্থনে নির্বাচনী প্রচারণা সভা। - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

Wednesday, January 13, 2021

সুনামগঞ্জের নতুন হাছন নগরে নৌকার সমর্থনে নির্বাচনী প্রচারণা সভা।

 



মুরাদ মিয়া,সুনামগঞ্জ প্রতিনিধি


বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এড.মিসবাহ উদ্দিন সিরাজ বলেছেন,হাজার বছরের শ্রেষ্ট বাঙ্গালী জাতির জনক বঙ্গঁবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে বিশে^র মানচিত্রে একটি স্বাধীন ভূখন্ড পেয়েছিলাম। স্বাধীনতা পরবর্তী তার নেতৃত্বে বাংলাদেশ আওয়ামীলীগ নামক সংগঠন নৌকার প্রতীক নিয়ে নির্বাচন করে একক সংখ্যা গরিষ্ঠতা অর্জনের মাধ্যমে এ দেশের মানুষের অন্ন বস্ত্র বাসস্থান নিশ্চিত হয়েছিল। আর আজ স্বাধীনতার প্রতীক ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতীক নৌকা হচ্ছে নৌকা। শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ দীর্ঘ একযুগের বেশী সময় ধরে রাষ্ট্রিয় ক্ষমতায় অধিষ্ঠিত হয়ে বিশ্বে বাংলাদেশ আজ একটি উন্নয়নের রোল মডেল। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার আজ দেশের মানুষের টাকায় নিজস্ব অর্থায়নে দেশে পদ্মাসেতুর মতো মেগা প্রকল্প বাস্তবায়ন করে সমালোচকদের মুখে চুনকালি দিয়ে দেখিয়ে দিয়েছেন দক্ষ সরকার প্রধান হলেই কেবল এমন প্রকল্প বাস্তবায়ন করা সম্ভব। দেশের গ্রামগঞ্জে রাস্তাঘাট,স্বাস্থ্যসেবা ও যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন ঘটিয়ে প্রতিটি মানুষের ঘরে ঘরে আজ বিদ্যুৎ এর আলোয় আলোকিত হয়েছে। দেশের মানুষের গড় মাথাপিছু আয় এবং ক্রয় ক্ষমতা বেড়েছে। ফলে কোন মানুষকে আজ অনাহারে থাকতে দেখা যায়না। তিনি উপস্থিত ভোটাদের উদ্দেশ্যে করে আরো বলেন, আমাদের বিচক্ষণ পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এমএ মান্নানের নেতৃত্বে সুনামগঞ্জে যেভাবে মেডিকেল বিশ্ববিদ্যালয়,বিজ্ঞান ও প্রযুক্তি  বিশ্ববিদ্যালয়সহ উড়াল সেতুরমতো মেগা প্রকল্প মহান জাতীয় সংসদে পাশ করিয়ে উন্নয়নের ধারা সূচিত করেছেন তা ধরে রাখতে হলে আগামী ১৬ই জানুয়ারী প্রধানমস্ত্রী শেখ হাসিনার মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী নাদের বখতকে বিপুলভোটে নির্বাচিত করার আহবান জানান।  তিনি বলেন নৌকার বিজয়ী হলে সুনামগঞ্জ পৌরসভা হবে অসাম্প্রদায়িক বসবাসযোগ্য একটি আধুনিক পৌরসভা। 

তিনি বুধবার সন্ধ্যায় সুনামগঞ্জ পৌরসভা নির্বাচনে শহরেন নতুন হাছন নগরে নৌকার সমর্থনে বিশাল প্রচারণা সভায় প্রধান অতিথির বক্তব্যে মিসবাহ উদ্দিন সিরাজ এসব কথা বলেন। 


স্থানীয় মুরুব্বী এম এ হান্নানের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল,সিলেট বারের পিপি এড.মো. সামছুল ইসলাম মেয়র প্রার্থী নাদের বখত,সুনামগঞ্জ সদর উপজেলা ভাইস চেয়ারম্যান এড. মো. আবুল হোসেন,জেলা ছাত্রলীগের সভাপতি দিপংঙ্কর কান্তি দে প্রমুখ। 

সুনামগঞ্জ প্রতিনিধি

 ১৩.০১.২০২১

No comments:

Post a Comment