সোনারগাঁয়ে সাবিহা টেলিকম এন্ড ইলেকট্রনিক্স এর যাত্রা শুরু। - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

Thursday, February 25, 2021

সোনারগাঁয়ে সাবিহা টেলিকম এন্ড ইলেকট্রনিক্স এর যাত্রা শুরু।

 



নারায়নগঞ্জের সোনারগাঁয়ে সাবিহা টেলিকম এন্ড ইলেকট্রনিক্স এর যাত্রা শুরু । সোনারগাঁ বাসীর সেবার মান আরো উন্নত করার লক্ষ্য দেশি বিদেশী সকল ইলেকট্রনিক পন্য পাওয়া যাচ্ছে।

সাবিহা টেলিকম এন্ড ইলেকট্রনিক'র প্রপাইটর শহিদুল ইসলাম সোনারগাঁও সময়'কে জানান,সময়টা তো এখন এলইডির। সব কিছুতেই এলইডির ব্যবহার লক্ষণীয়। তাহলে ঘরের লাইটটি কেন এলইডি হবে না? কারণ এলইডি বাল্ব উন্নত প্রযুক্তিতে তৈরি। তবে আপনার বাসার বাল্ব এলইডি করার আগে কিছু তথ্য জেনে রাখা ভালো।এলইডি বাল্ব কেনএলইডি বাল্ব একটি লাইট-এমিটিং ডায়োড (এলইডি) পণ্য। এটি একটি সাশ্রয়ী বাল্ব এবং সাধারণ বাল্বের চেয়ে ৪ গুণ বিদ্যুৎ-খরচ সাশ্রয়ী। উন্নতমানের কিছু এলইডি বাল্ব প্রতি ওয়াটে ১০০ লুমেন আলো দিতে পারে। এই বাল্ব দিনে ৮ ঘণ্টা করে প্রায় ১২ বছর চলতে পারে।স্থায়ীত্বএলইডি-লাইট বেশি বিক্রির কারণ এগুলো সাধারণ বাল্ব এবং সিএফএল’র চেয়ে অনেক বেশি টেকসই। এলইডি উন্নত প্রযুক্তি ও উচ্চ দক্ষতাসম্পন্ন ইলেক্ট্রনিক প্রোডাক্ট হিসেবে ভবিষ্যতে এর নির্ভরশীলতা আরও বেড়ে যাবে।

আল্লাহর অশেষ রহমতে সাবিহা টেলিকম এন্ড ইলেকট্রনিক্স এর উৎপাদিত ১ম পণ্য সাবিহা সুপার এলইডি বাল্ব এখন বাজারজাত করনের জন্য প্রস্তুত । এই প্রথম নিজস্ব তত্ত্বাবধানে  উৎকৃষ্ট  কাঁচামাল আর দক্ষ কারিগর দ্বারা উৎপাদিত  পণ্য নিয়ে আল্লাহর রহমতে ও সকলের দোয়া নিয়ে যাত্রা শুরু করলো সাবিহা টেলিকম এন্ড ইলেকট্রনিক্স। বাজারে আরো নিত্য নতুন,  বাহারী ও মানসম্মত পণ্য  নিয়ে আপনাদের সেবায় নিয়োজিত থাকবে সাবিহা টেলিকম এন্ড ইলেকট্রনিক্স। সাবিহা টেলিকম এন্ড ইলেকট্রনিক্স এর ভবিষৎ পথ চলায় আপনাদের সকলের দোয়া প্রার্থনা করছি ।
সাবিহা টেলিকম এন্ড ইলেকট্রনিক্সে সকল প্রকার মোবাইল এক্সোসরিজ সামগ্রী এবং এলইডি বাল্ব পাইকারী ও সুলভ মূল্যে পাওয়া যায়।

যোগাযোগঃ
০১৮১৩৩৩১৪৪৪
০১৮২৮৮৮২৯৯৯

No comments:

Post a Comment