ব্যাবসায়ীকে পিটিয়ে জখম ও তার স্ত্রীর শ্লীলতাহানির অভিযোগ।

 

নিজস্ব সংবাদ দাতাঃ

সোনারগাঁওয়ে পূর্ব শত্রুতার জের ধরে কৃষকে পিটিয়ে হত্যা চেষ্টা ও তার স্ত্রীকে শ্লীলতাহানির অভিযোগ উঠেছে। এঘটনায় কৃষক মরজুল হকের স্ত্রী বাদী হয়ে ৪ জনের নাম উল্লেখ সহ আরো ৮/১০ কে অজ্ঞাত দেখিয়ে সোনারগাঁও থানার একটি লিখিত অভিযোগ দায়ের করেন।



অভিযোগ সূত্রে জানা যায়, নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার শম্ভুপুরা ইউনিয়নের ৩নং ওয়ার্ড মনাইরকান্দি গ্রামের মরজুল হকের সাথে একই গ্রামের মোঃ সারোয়ার হোসেন পিতা নুরনবী,আক্তার ও মোক্তার উভয় পিতা নুর মোহাম্মদ,নাসিমা স্বামী আক্তার হোসেন ও তাদের পরিবারের সদস্যদের সঙ্গে বিগত ইউপি নির্বাচনকে ঘিরে বিরোধ চলে আসছিল।

পূর্ব বিরোধের জের ধরে গতকাল বুধবার বিকালে দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে উপজেলার চৌধুরীগাঁও এলাকার তিন রাস্তার মোড়ে মরজুল হক ও তার স্ত্রী জোস্না হকের পথরোধ করে কৃষক মরজুল হককে পিটিয়ে ও কুপিয়ে মারাত্মক জখম করে। এসময় হামলাকারীরা জোস্নার পড়নে থাকা কাপড় ধরে টানাহেঁচড়া করে শ্লীলতাহানি করে।

এসময় আত্মরক্ষার্থে তাদের ডাক চিৎকারে আশেপাশের লোকজন ছুটে আসতে শুরু করলে হামলাকারীরা মরজুল হকের সাথে থাকা ১ লাখ ৫০ হাজার টাকা নিয়ে এবং প্রাণনাশের হুমকি দিয়ে পালিয়ে যায়।

এ ব্যাপারে জানতে চাইলে সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এসএস/বি


No comments

Powered by Blogger.