করোনাভাইরাস মোকাবেলায় আবারও মাঠে এমপি খোকা।

 


সদ্য সংবাদ ডেস্কঃ

হঠাৎ করে করোনার প্রাদুভার্ব বেড়ে যাওয়ায় আবারও মাঠে নেমেছেন সম্মুখ সারির যোদ্ধা নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁ) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।


শুক্রবার (২রা এপ্রিল)বিকেলে থেকে সোনারগাঁ উপজেলার বিভিন্ন এলাকায় করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবেলায় ও জনসচেতনতা সৃষ্টিসহ মাস্ক বিতরণ শুরু করেছেন তিনি।
এ বিষয়ে এমপি খোকা বলেন, এক বছর ধরে সারা বিশ্ব কোভিড-১৯ এর বিরুদ্ধে যুদ্ধ করছে। বাংলাদেশও এর ব্যতিক্রম নয়, সরকারের সময়োপযোগী পদক্ষেপের কারণে দৃঢ়তার সাথে তা মোকাবেলা করছে বাংলাদেশ।
বৈশ্বিক এই দুর্বিপাকে সম্মুখ সারির যোদ্ধা হিসেবে শুরু থেকেই নিরলসভাবে কাজ করছে আমার স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যরা। সাম্প্রতিক সময়ে আবারও ছড়িয়ে পড়েছে বৈশ্বিক মহামারি করোনা। তাই আমাদের সকলের সচেতন হতে হবে।
করোনার দ্বিতীয় ঢেউ-এর প্রকোপ মোকাবেলায় উজেলার বিভিন্ন এলাকায় প্রায় ৫ হাজার মাস্ক বিতরণ ও জনসচেতনতামূলক প্রচারনা করা হয়।
এসময় যাদের মুখে মাস্ক ছিল না তাদেরকে মাস্ক পরিয়ে দেয়াসহ সচেতনতামূলক পরামর্শ দেওয়া হয়। করোনার দ্বিতীয় ঢেউ রোধে নিজ ও পরিবারকে সুরক্ষিত রাখতে জনসাধারণকে সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান এমপি খোকা।
এসময় উপস্থিত ছিলেন,উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবাল,জাতীয় পার্টি নেতা লিয়াকত আলী,পিরোজপুর ইউপি সেচ্ছাসেবক পার্টির সভাপতি আলমগীর হোসেন,জাতীয় পার্টি নেতা সহিদ, ৯ নং ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি মোঃ রাসেল ও আওয়ামী লীগ নেতা হিরু সহ প্রমূখ।

এসএস/বি

No comments

Powered by Blogger.