ছিনতাই হওয়া কাভার্টভ্যান উদ্ধার করেছে সোনারগাঁও থানা পুলিশ। - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

Tuesday, April 27, 2021

ছিনতাই হওয়া কাভার্টভ্যান উদ্ধার করেছে সোনারগাঁও থানা পুলিশ।

 


সদ্য সংবাদ ডেস্কঃ

নারায়ণগঞ্জের সোনারগাঁও টিপুরদী এলাকা থেকে ছিনতাই হওয়ায় কাভার্টভ্যান উদ্ধার করেছে সোনারগাঁও থানা পুলিশ। সোমবার (২৬ এপ্রিল) দিবাগত রাত সাড়ে ৮টার দিকে কাভার্টভ্যানটি ছিনতাই হয়। রাতেই মেঘনা শিল্প নগরীর ঝাউচর এলাকার সান ফেব্রিকস নামের একটি কোম্পানির ভিতর থেকে কাভার্টভ্যানটি উদ্ধার করা হয়।



পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড থেকে ছেড়ে আসা একটি কাভার্টভ্যান ঢাকা মেট্রো ট-১১৬২৪৯ রপ্তানিযোগ্য পন্য নিয়ে সিলগালা করে চট্টগ্রামের উদ্দেশ্যে রওনা হয়। পথে ঢাকা-চট্টগ্রাম মহাড়কের টিপুরদী এলাকায় পৌঁছালে কাভার্টভ্যানটি চালক ও হেলপারের সহযোগিতায় ছিনতাই হয়ে যায়। ছিনতাই করা কাভার্টভ্যানটি ঝাউচর এলাকার সান ফেব্রিকস নামের একটি কোম্পানির গোডাউনে নেওয়ার সময় কোম্পানির ভিতরে বালুর মধ্যে আটকে যায়।পরে কার্ভাটভ্যানের চালক ও হেলপার পালিয়ে যায়।
সান ফেব্রিকসের সিকিউরিটি ইনচার্জ মোস্তাফিজুর রহমান জানান, দু’তিন দিন আগে ঝাউচর গ্রামের সামসু ওরফে আদম সামসুর ছেলে জসিমউদ্দিন বাবু ও ছয়হিস্যা গ্রামের আকতার হোসেনের ছেলে লিটন আমাদের পরিত্যক্ত একটি গোডাউন ভাড়া নেওয়ার জন্য আসে। এখানে কিছু মালামাল রাখবে বলে জানায়। সোমবার রাতে জসিমউদ্দিন বাবু ও লিটন গাড়ি নিয়ে এসে জোরপূর্বক ফ্যাক্টরির ভেতরে ঢুকিয়ে দেয়। বাধা দিলেও কথা শুনেনি। গাড়িটি বালুর মধ্যে আটকে গেলে তারা পালিয়ে যায়। বিষয়টি মালিক পক্ষের লোকজনের সঙ্গে আলোচনা করে পুলিশকে খবর দেওয়া হয়।
সান ফেব্রিকসের ম্যানেজার দাউদ মিয়া জানান, কোম্পানির পক্ষ থেকে গোডাউন ভাড়া দেওয়া হয়নি। জসিমউদ্দিন বাবু ও লিটন গাড়ি এনে কোম্পানির ভিতরে ঢুকিয়ে দিবে আমাদের লোকজন তা বুঝতে পারেনি। তবে গাড়িটি বালুর মধ্যে আটকে গেলে ৭-৮জন লেবারসহ চালক, হেলপার, বাবু ও লিটন পালিয়ে যায়।
অভিযুক্ত জসিমউদ্দিন বাবুর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, লিটনের জন্য একটি গোডাউন ভাড়া করতে ওই কোম্পানিতে গিয়েছিলাম। তবে কোম্পানির সঙ্গে ভাড়া নিয়ে কথা হয়েছে,ছিনতাই হওয়া কাভার্টভ্যানের সঙ্গে আমি জড়িত না।
সোনারগাঁও থানার ওসি মোঃ হাফিজুর রহমান বলেন, একটি কোম্পানির ভিতর থেকে রপ্তানিযোগ্য পন্যসহ সিলগালা করা একটি কাভার্টভ্যান উদ্ধার করা হয়েছে। কাভার্টভ্যানের লোকজনকে খবর দেওয়া হয়েছে। তদন্ত করে আইনঅনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

এসএস/বি

No comments:

Post a Comment