সোনারগাঁওয়ে,চট্রগ্রামগামী ট্রাক কেড়ে নিলো দুটি তাজা প্রাণ।



সদ্য সংবাদ ডেস্কঃ

নারায়ণগঞ্জ সোনারগাঁও উপজেলার ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের দড়িকান্দী এলাকায় বিভিন্ন শাক সবজি ভর্তি পিকআপ ভ্যানকে,চট্টগ্রামগামী অজ্ঞাত একটি ট্রাক ধাক্কা দেয়। ট্রাকের ধাক্কায় পিকআপে থাকা সবজি ব্যবসায়ী কবির হোসেন (৩৮) ও আমির মিয়া (৪৪) ঘটনাস্থলেই নিহত হন। এবং মারাত্মকভাবে আহত আরো দুইজন হাসপাতালে চিকিৎসাধীন। 



নিহতরা হলেন, উপজেলার সনমান্দী ইউনিয়নের আমদী গ্রামের আব্দুল খালেকের ছেলে কবির হোসেন ও রিয়াদ হোসেনের ছেলে আমির মিয়া। এঘটনায় মারাত্মক ভাবে আহত হয়েছেন খলিল মিয়া ও আল আমিন নামের আরো দুই সবজি ব্যবসায়ী।
ঘটনাটি ঘটে শনিবার(১মে) ভোরে দরিকান্দী বাসস্ট্যান্ডে।


কাচঁপুর হাইওয়ে থানার ওসি মনিরুজ্জামান জানান, আজ শনিবার ভোরে একটি পিকাপ ভ্যানে করে সবজি নিয়ে ঢাকার যাত্রাবাড়ীর উদ্দেশ্যে রওয়ানা হয়। পরে উপজেলার দড়িকান্দী এলাকায় মহাসড়কে উঠার সময় চট্টগ্রামগামী একটি দ্রুতগতির ট্রাক ধাক্কা দিয়ে চলে গেলে পিআপ গাড়িতে থাকা সবজি ব্যবসায়ী কবির হোসেন ও আমির মিয়া ঘটনাস্থলেই নিহত হয় এবং মারাত্মকভাবে আহত হয়েছে খলিল মিয়া ও আল আমিন নামের আরো দুই সবজি ব্যবসায়ী। আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি আরো জানান, অজ্ঞাত ওই ট্রাকটিকে পুলিশ সনাক্ত করে চালককে আটক করতে অভিযান চালানো হচ্ছে।

এসএস/বি



Post a Comment

[blogger]

যোগাযোগের ফর্ম

Name

Email *

Message *

Theme images by merrymoonmary. Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget