কোন স্বাস্থ্যবিধি না মেনেই ঈদ পুর্নমিলনী অনুষ্ঠান করলেন এম্পেয়ার ষ্টীল মিলস ইন্ডাস্ট্রির কর্মকর্তাবৃন্দ। - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

 


Tuesday, May 18, 2021

কোন স্বাস্থ্যবিধি না মেনেই ঈদ পুর্নমিলনী অনুষ্ঠান করলেন এম্পেয়ার ষ্টীল মিলস ইন্ডাস্ট্রির কর্মকর্তাবৃন্দ।

 

সদ্য সংবাদ ডেস্কঃ

করোনায় আতঙ্কে সারা বিশ্ব। বৈশ্বিক অর্থনীতি ও শিক্ষা মারাত্মকভাবে ব্যাহত হচ্ছে। অর্থনীতির চাকা নেতিবাচকভাবে চলছে। জনমনে তৈরি হয়েছে এক ভীতিকর পরিস্থিতি। চলছে লকডাউন।
এরই মধ্যে,করোনা সংক্রমণ প্রতিরোধে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে স্বাস্থ্যবিধিকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে সোনারগাঁওয়ে এম্পেয়ার ষ্টীল মিলস ইন্ডাস্ট্রি নামে একটি মিলে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।



মঙ্গলবার(১৮মে) দুপুরে নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার জামপুর ইউনিয়নের বস্তল এলাকায় এম্পেয়ার ষ্টীল মিলস ইন্ডাস্ট্রির নিজেস্ব ভবনে স্বাস্থ্যবিধি না মেনে দুপুরে খাওয়া ও ঈদ পূর্নমিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
এম্পেয়ার ষ্টীল মিলস ইন্ডাস্ট্রি লিঃ এর উদ্যোগে আয়োজিত এই ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে মহামারী করোনায় স্বাস্থ্য সুরক্ষার জীবাণুনাশক স্প্রে, হ্যান্ড স্যানিটাইজার বা হাত ধোয়ার কোনো ব্যবস্থা দেখা যায়নি। এমনকি অনুষ্ঠানে উপস্থিত কারো মুখে ছিল না কোন মাস্ক। কোনো ধরণের সামাজিক দূরত্ব ছাড়াই এই ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়। এসময় অনুষ্ঠানের আয়োজক এম্পেয়ার ষ্টীল মিলস ইন্ডাস্ট্রি লিঃ এর কোনো কর্মকর্তার মুখেও মাস্ক ছিলোনা।

ঈদ পূর্নমিলনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জামপুর ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক সোহরাব হোসেন, যুবদল নেতা গোলজার হোসেন প্রধান, সেচ্ছাসেবকলীগ নেতা গোলজার হোসেন, ঢাকা মহানগর উত্তর সেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক আতিক ফিরোজ, যুবলীগ নেতা শাহীন সারোয়ার,সেচ্ছাসেবকলীগ নেতা আমির হোসেন প্রধান প্রমুখ।

এসএস/বি

No comments:

Post a Comment