দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে ভিজিএফ এর চাল বিতরণ করেন চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু।

 

সদ্য সংবাদ ডেস্কঃ


নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া ইউনিয়নে অসহায় ও হতদরিদ্র ৫৬০ পরিবারের মাঝে বিনামূল্যে ভিজিএফের চাল বিতরণ করেছেন সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য ও মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু। 

বৃহস্পতিবার(১৫ জুলাই)সকালে ইউনিয়ন পরিষদ ভবনে উক্ত ইউনিয়ন এলাকার ৫৬০ জন প্রতিবন্ধী দুঃস্থ, গরীব ও অসহায় মানুষের প্রত্যেকের হাতে ১০ কেজির চালের ব্যাগ তুলে দেন তিনি।

এ সময় চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু বলেন, ঈদ উল আজহাকে সামনে রেখে ভিজিএফ এর কর্মসূচির আওতায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উপহার অসহায় ও হতদরিদ্রের মাঝে বিতরণ করা হয়েছে। তিনি বলেন,করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে সারাবিশ্বে অর্থনীতিতে যে মহামন্দা আসছে তা সম্মিলিতভাবে মোকাবিলা করতে হবে। জাতীয় দুর্যোগ মোকাবিলায় রাজনৈতিক ভেদাভেদ ও আত্মঅহমিকা ভুলে সবাইকে একসঙ্গে কাজ করতে হবে।

এ সময় দুর্যোগ মোকাবিলায় দেশ ও জাতির স্বার্থে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেন শারীরিকভাবে সুস্থ থাকতে পারেন সেজন্য সবাইকে দোয়া করার আহ্বান জানান মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু।

কর্মসূচিতে আরও উপস্থিত ছিলেন,  মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের সদস্য মোঃ শিপন সরকার, মজিবুর রহমান, আবু তাহের, আঃ হক, সোনারগাঁও উপজেলা যুবলীগের ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ নূর আলম সিদ্দিকী প্রমুখ।


এসএস/বি

Post a Comment

[blogger]

যোগাযোগের ফর্ম

Name

Email *

Message *

Theme images by merrymoonmary. Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget