সোনারগাঁওয়ের সংবাদপত্র বিক্রেতা শাহজাহান ঢালীর ইন্তেকাল।সোনারগাঁও জার্নালিষ্ট ক্লাবের শোক।

 

সদ্য সংবাদ ডেস্কঃ 


সোনারগাঁওয়ের সংবাদপত্র বিক্রেতা মোঃ শাহজাহান ঢালী হৃদরোগে আক্রান্ত হয়ে মঙ্গলবার(২৪ আগস্ট) দুপুর ৩টায় ঢাকা ইব্রাহীম কাড্রিয়াক (বারডেম) হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্না......রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮ বছর।



তিনি স্ত্রী,৫ মেয়ে ও ১ ছেলেসহ বহুগুনগ্রাহী রেখে গেছেন। 

শাহজাহান ঢালী গত মঙ্গলবার ভোর রাতে হঠাৎ বুকে ব্যাথা অনুভব করলে তাকে ঢাকা বারডেম হাসপাতালে নেয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় তিনি দুপুর ৩ টায় শেষ নিশ্বাস ত্যাগ করেন। তার জন্মস্থান মুন্সিগঞ্জ জেলার বিক্রমপুর এলাকায়। তার পিতার নাম মরহুম আলি আহম্মদ ঢালী।শাহজাহান ঢালী ডেমরা থানার সারুলিয়া ইউনিয়নের ৬৮ নং ওয়ার্ড স্টাফ কোয়াটার্র এলাকার বাসিন্দা। 

মরহুম শাহজাহান ৪২ বছর যাবৎ সোনারগাঁওয়ে সংবাদপত্র বিক্রির কাজে নিয়োজিত ছিলেন। তিনি ঢাকা হকার্স সমিতির একজন শেয়ার হেল্ডার।  মঙ্গলবার সন্ধ্যায় মরহুমের জানাজার নামাজ শেষে সারুলিয়ার সুকরশী কবরস্থানে লাশ দাফন করা হয়।

প্রবীন এই সংবাদপত্র বিক্রেতার মৃত্যুতে সোনারগাঁও জার্নালিষ্ট ক্লাবের সভাপতি শেখ এনামূল হক বিদ্যুৎ,সাধারণ সম্পাদক শওকত ওসমান সরকার রিপন সহ ক্লাবের সকল সাংবাদিক,সোনারগাঁওয়ের পত্রিকার পাঠক সমাজ এবং সোনারগাঁও জার্নালিষ্ট ক্লাব গভীর শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।


এসএস/বি

 

Post a Comment

[blogger]

যোগাযোগের ফর্ম

Name

Email *

Message *

Theme images by merrymoonmary. Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget