আমেরিকা থেকে উড়ে এসে বাজিমাৎ করে দলীয় মনোনয়ন ছিনিয়ে নিলেন সামসুল ইসলাম ভুৃৃঁইয়া। - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

 


Saturday, September 11, 2021

আমেরিকা থেকে উড়ে এসে বাজিমাৎ করে দলীয় মনোনয়ন ছিনিয়ে নিলেন সামসুল ইসলাম ভুৃৃঁইয়া।

 

নিজস্ব সংবাদদাতাঃ

সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে আমেরিকা থেকে উড়ে এসে নৌকার মাঝি হলেন সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির আহ্বায়ক এডভোকেট সামসুল ইসলাম ভুঁইয়া।



আওয়ামী লীগের বিশ্বস্ত সুত্রে বিষয়টি নিশ্চিত হওয়া হয়েছে। এর আগে ৮ জন দলীয় নেতা-কর্মী সভানেত্রীর কার্যালয় থেকে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন। দলীয় বাছাই কমিটি যাচাই-বাছাইয়ের পর আগামী সোনারগাঁও উপজেলা পরিষদ উপ-নির্বাচনে আওয়ামী লীগের দলীয় নৌকার মনোনয়ন দিলেন প্রবীণ এই নেতাকে।

প্রসঙ্গত,গত ২০ শে জুলাই রাজধানীর একটি হাসপাতালে সোনারগাঁও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোশারফ হোসেনের মৃত্যু হলে আসনটি শুণ্য ঘোষনা করেন নির্বাচন কমিশনার।মোশারফ হোসেনের মৃত্যুর পর ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পান ভাইস চেয়ারম্যান বাবু ওমর বাবু।  

এরপর গত বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) নির্বাচন কমিশন উপ নির্বাচনের তফসিল ঘোষনা করেন। তফসিলে ঘোষনা করা হয় সোনারগাঁও উপজেলা পরিষদের উপ নির্বাচনের  মনোয়নের দাখিলের শেষ সময় ১৩ সেপ্টেম্বর। মনোনয়নপত্র যাচাই-বাছাই ১৪ সেপ্টেম্বর। মনোনয়নপত্র বিষয়ে কোন আপত্তি থাকলে তা আপিলের তারিখ ১৭ সেপ্টেম্বর, আপিল নিস্পত্তির শেষ তারিখ ১৮ সেপ্টেম্বর।প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ১৯ সেপ্টেম্বর, প্রতিক বরাদ্ধ ২০ সেপ্টেম্বর এবং নির্বাচন অনুষ্ঠিত হবে ৭ অক্টোবর।


এসএস/বি

No comments:

Post a Comment