জরাজীর্ণ পোষ্ট অফিস নিজস্ব অর্থায়নে সংস্কার করে দিলেন হাজী শাহ্ মো: সোহাগ রনি। - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

Sunday, September 12, 2021

জরাজীর্ণ পোষ্ট অফিস নিজস্ব অর্থায়নে সংস্কার করে দিলেন হাজী শাহ্ মো: সোহাগ রনি।

 


নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের ঐতিহাসিক কাচারি মাঠ ও বড়নগর পোষ্ট অফিসটি নিজস্ব অর্থায়নে সংস্কার করে দৃষ্টান্ত স্থাপন করলেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী হাজী শাহ্ মো: সোহাগ রনি। 

রবিবার(১২ সেপ্টেম্বর)  সকালে পোষ্ট অফিসের সামনে সৌন্দর্য্য বর্ধনের জন্য বিভিন্ন ফুলের গাছ লাগিয়ে সংস্কার কাজের উদ্ধোধন করেন তিনি।প্রায় ১ লক্ষ ৭৭ হাজার টাকা খরচ করে এ সংস্কার কাজ করা হয়।

সোহাগ রনি বলেন, আমি ১৫ আগস্টে একটি অনুষ্ঠানে কাচারি মাঠে আসলে পোষ্ট অফিসে কর্তৃপক্ষ আমাকে বিষয়টি অবহিত করলে আমি সেখানে গিয়ে দেখি বৃষ্টিতে ছাতা দিয়ে কাজ করছে। তখন তারা আমাকে অফিসটির সংস্কার করে দেয়ার জন্য বললে আমি তাদেরকে জনপ্রতিনিধিদের কাছে যেতে বলি, তারা যুদি সংস্কার না করে দয়ে, আমি কথা দিলাম আমার নিজস্ব অর্থায়নে কাজটি করে দিব। ১লাখ ৭৭ হাজার টাকা ব্যয়ে ঐতিহাসিক মোগরাপাড়া কাচারি মাঠ বড়নগর পোষ্ট অফিসের কাজ সম্পন্ন করা হয়েছে। পোষ্ট অফিসের সংস্কার করতে পেরে আমি নিজেকে নিজে ধন্য মনে করছি।আমি সব সময় অসহায় মানুষের পাশে আছি ইনশাআল্লাহ থাকবো।

No comments:

Post a Comment