সোনারগাঁওয়ে "কলাপাতা কফি" শপের শুভ উদ্ধোধন।

 

সদ্য সংবাদ ডেস্কঃ 

রাজধানী ঢাকার প্রবেশদ্বার ও প্রাচীন বাংলার ঐতিহাসিক রাজধানী সোনারগাঁওয়ে সুস্থ-সুন্দর সকল চিন্তাশীল এলাকাবাসীর জন্য সুখবর নিয়ে উদ্ধোধন করা হয়েছে "কলাপাতা কফি" শপ। 

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে সোমবার (৪ অক্টোবর) ঢাকা- চট্টগ্রাম মহাসড়কের মোগরাপাড়া চৌরাস্তায় অবস্থিত আইয়ুব প্লাজার দ্বিতীয় তলায় এই "কলাপাতা কফি" শপের উদ্ধোধন করা হয়।



কপি হাউজের প্রতি সুস্থ চিন্তাশীল মানুষদের আকর্ষণ কখনও কমেনি। সোনারগাঁওয়ে আড্ডা দেওয়ার মত কফি শপের অভাবটা ছিল সবসময়ের, সেই অভাবটি পূরণ হলো আজ। "কলাপাতা কফি" শপ অত্যন্ত সুন্দর ও মনোরম পরিবেশে সাজানো হয়েছে। "কলাপাতা" কফিশপে ঢুকতেই চোখে পড়লো বেশ আরামদায়ক বসার ব্যবস্থা। ছোট টেবিলের পাশাপাশি বড় টেবিলও রয়েছে। যেখানে বন্ধুরা অথবা পরিবারের সবাই একসঙ্গে বসে কফির স্বাদে হারিয়ে যেতে পারেন! তবে কফির কদর যারা করেন, তাদের কাছে যে ব্যাপারটি ভালো লাগবে তা হল চার দেয়ালে আটকে থাকা কফির মোহনীয় ‌সুঘ্রাণ।

জানতে পেরেছি ইতালিয়ান লাভাৎজা ব্র্যান্ডের কফিবিন দিয়ে কফি প্রস্তুত করা হয় এখানে। এসপ্রেসো, কাপুচিনো, লাটে, মোকাসহ আরও নানান রকমের কফি পাওয়া যায়। ছিমছাম বসার ব্যবস্থা। দেয়ালের রংয়ের সঙ্গে আলোর ব্যবহার বেশ মানানসই। এখানে কফি'র পাশাপাশি আরো থাকছে উন্নতমানের সুস্বাদু কেক, পেস্ট্রি, জিসবার সহ বিভিন্ন ফাস্টফুড।  সোনারগাঁওয়ের বিভিন্ন জায়গায় পাওয়া যায় কফি। তবে যারা স্বাদ ও গন্ধে মাতোয়ারা হতে কফি'র খোঁজ করেন, তাদের প্রিয় কফিশপ হতে পারে "কলাপাতা কফি"।



সোনারগাঁও প্রাচীন বাংলার ঐতিহাসিক রাজধানী, যার পরিচিতি সারা বিশ্বব্যাপী । এখানে সৌখিন ভোজনবিলাসী ও সম্ভ্রান্ত মানুষের বসবাস। সেই বিষয়টি মাথায় রেখেই সম্ভবত মনোরম পরিবেশে মানসম্মত খাবারের নিশ্চয়তা নিয়ে "কলাপাতা কফি" শপের যাত্রা শুরু করেছে। যারা কফি শপে নিয়মিত যান তাদের জন্য একটি নতুন চমক থাকছে হলো "কলাপাতা কফি" শপে। বাংলাদেশে এই প্রথম জাফরান লাট কফির স্বাদ নেয়ার সুযোগ পাবেন কফিপ্রেমীরা।

সোনারগাঁও একটি পর্যটন এলাকায় হিসেবে সারা বিশ্বব্যাপী পরিচিত। তাই দেশী বিদেশী থেকে অসংখ্য ভ্রমণপিপাসুদের  আগমন ঘটে সোনারগাঁওয়ে। ওই ভ্রমণপিপাসুদের একটি মনোরম পরিবেশে আড্ডাস্থান হতে পারে "কলাপাতা কফি" শপ। 

এসএস/বি


Post a Comment

[blogger]

যোগাযোগের ফর্ম

Name

Email *

Message *

Theme images by merrymoonmary. Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget