সোনারগাঁয়ে গভীর রাতে ব্যবসায়ীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি স্বর্ণালঙ্কার ও নগদ টাকা লুট।

 


সদ্য সংবাদ ডেস্কঃ 

 সোনারগাঁ উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের চরপাড়া এলাকায় ব্যবসায়ী হাজী মো.ওয়াহিদ ভূঁইয়ার বাড়িতে গভীর রাতে দুর্ধর্ষ ডাকাতি হয়েছে। 

শুক্রবার (৭ জানুয়ারী) দিবাগত গভীর রাতে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের চরপাড়া গ্রামের ব্যবসায়ী হাজী মো.ওয়াহিদ ভূঁইয়ার বাড়িতে এক দূর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়। 



ক্ষতিগ্রস্ত পরিবার পক্ষ হইতে জানান, শুক্রবার রাতে ১.৩০ মিনিট এর সময় ২০-২৫ জনের একটি মুখোশধারী সশস্ত্র ডাকাতদল বাড়ির সামনের গেইটের তালা ভেঙে অস্ত্রের মূখে দারোয়ানকে বেধে রেখে তৃতীয় তলার ফ্লাটে অভিনব কায়দায় ডাকাতি করে।

পরিবারের সবাইকে হাত পা বেধে উক্ত ফ্লাটের চারটি রুম থেকে ৫টি ষ্টীলের আলমারি ভেঙে ২৭ভরি স্বর্ণ অলংকার ও নগদ ১২ লক্ষ ৫০হাজার টাকাসহ দামী জিনিসপত্র নিয়ে যায়। 

এলাকাবাসীর অভিযোগ,শীত আসলেই এ অঞ্চলে চুরি ডাকাতি বেড়ে যায়। ফলে পুলিশ প্রশাসন ডাকাতি প্রতিরোধ করতে তালতলা তদন্ত কেন্দ্র স্থাপন করে। কিন্তু পুলিশের জোরালো নজরদারি না থাকায় কোন প্রতিকার হচ্ছে না। এলাকাবাসী দ্রুত এ অঞ্চলের ডাকাতিসহ অপরাধমূলক কর্মকাণ্ড প্রতিরোধে ব্যবস্থা নেওয়ার দাবি করে।খবর পেয়ে তালতলা বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশের একটি দল ঘটনা স্থল পরিদর্শন করেন। এবং তদন্ত কেন্দ্রের অফিসার ইনচার্জ আবু সাঈদ জানান,ডাকাতদের সনাক্ত করার চেষ্টা চলছে। 

এসএস/বি


Marcadores:

Post a Comment

[blogger]

যোগাযোগের ফর্ম

Name

Email *

Message *

Theme images by merrymoonmary. Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget