প্রশাসন আমার পক্ষে কাজ করবে,আমি যদি বলি সুইচ অফ,তাহলে সুইচ অফ-লায়ন বাবুল - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

Wednesday, February 16, 2022

প্রশাসন আমার পক্ষে কাজ করবে,আমি যদি বলি সুইচ অফ,তাহলে সুইচ অফ-লায়ন বাবুল


সদ্য সংবাদ ডেস্কঃ 

আমি বারদীর ম্যাজিস্ট্রেট মাননীয় প্রধানমন্ত্রী বারদী আসলেও আমার হুকুম লাগবে। এমন বক্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। 

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার বারদী ইউনিয়নের চেয়ারম্যান মাহবুবুর রহমান বাবুল (লায়ন বাবুল) বলেছেন,আমি বারদীর ম্যাজিস্ট্রেট মাননীয় প্রধানমন্ত্রী বারদী আসলেও আমার হুকুম লাগবে। তিনি আরও বলেন প্রশাসন আমার পক্ষে কাজ করবে কারও ফোনে প্রশাসন আসবে না। আমি বাবুল যদি বলি সুইচ অফ,দিস ইস অফ। কারন আমার যোগ্যতায় আমি চেয়ারম্যান হয়ে এসেছি।



চেয়ারম্যান মাহবুবুর রহমান বাবুল (লায়ন বাবুল) আরও বলেন,১৯৭৪ সালের পরে বারদীতে কেউ বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান হয়নি। এটা আপনাদের গর্ব আপনাদেরই ধরে রাখতে হবে। আমাকে কিলাইবে আপনারা হাত-পা ধরে বসে থাকবেন আপনাদের লজ্জা  হওয়া উচিত। আগের দিন ভূলে যেতে বলেন, বর্তমানে লায়ন বাবুল বারদীর চেয়ারম্যান। শান্তির বাজার কারও বাপ-দাদার নয়,কেউ ঝমেলা সৃষ্টি করলে হাত-পা ভেঙ্গে আমাকে ফোন দিবেন,তা না হলে আমাকে ফোন দিবেন না। হাত-পা ভেঙ্গে দিলে আমি এসে তাকে উদ্ধার করবো। শান্তির বাজারে কেউ সন্ত্রাসী মহড়া দিলে তার বিরুদ্ধে কেউ প্রতিবাদ না করলে আপনাদের ব্যবসা প্রতিষ্ঠানে তালা মেরে দিবো। 

এছাড়াও সে ওয়াজ মাহফিলের বক্তব্যে দাড়িয়ে অশালীন ও অশ্লীল কথা বলেন। এধরণের কথাবার্তার একটি ভিডিও ফুটেজ "সদ্য সংবাদ.কম"এর হাতে এসেছে।

গত শনিবার উপজেলার বারদী ইউনিয়নের পাইকপাড়া দেওয়ান বাড়ির বাৎসরিক ওয়াজ মাহ্ফিলে তিনি এসব কথা বলেন।

চেয়ারম্যানের এমন বক্তব্যে সোনারগাঁ  উপজেলা ও বারদী ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীরা ক্ষোভ প্রকাশ করে এ বক্তব্যর তীব্র নিন্দা জানিয়েছেন।

স্থানীয় নেতারা বলেন,সোনারগাঁয়ে ত্যাগী নেতা-কর্মীদের মূল্যায়ন না করে,কোন কালেই  আওয়ামী লীগ না করা লায়ন বাবুলের মত লোকদের দলের সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটিতে জায়গা দেয়া নেতাদের উচিৎ হয়নি। তার বিরুদ্ধে ব্যবস্থা নেয় জরুরি। এমন ধৃষ্টতা দেখানোর জন্য ভবিষ্যতে দলকে চরম খেসারত দিতে হবে বলে মনে করছেন স্থানীয় নেতা কর্মীরা।


এসএস/বি

No comments:

Post a Comment