সোনারগাঁয়ে বিএনপি নেতা মান্নান ও মোশারফের বিরুদ্ধে মামলার আবেদন - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

Sunday, February 20, 2022

সোনারগাঁয়ে বিএনপি নেতা মান্নান ও মোশারফের বিরুদ্ধে মামলার আবেদন

 




সদ্য সংবাদ ডেস্কঃ 

নারায়ণগঞ্জের সোনারগাঁও থানা বিএনপির ইউনিট কমিটি ঘোষণার সময় দলীয় প্যাডের উপরে খালেদা জিয়া অমর হোক লিখা থাকায় থানা বিএনপির আহ্বায়ক আজহারুল ইসলাম মান্নান ও সদস্য সচিব মোশারফ হোসেনের নামে মামলার আবেদন করেছেন থানা যুবদলের যুগ্ম আহ্বায়ক রাসেল রানা। 



রোববার (২০ ফেব্রুয়ারি) দুপুরে নারায়ণগঞ্জ চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাজী মোহসেনের আদালতে এ মামলার আবেদন করেন তিনি। 

আদালত,মামলার আবেদন আমলে নিয়ে সোনারগাঁ থানার পুলিশকে তদন্ত করে একটি প্রতিবেদন আদালতে জমা দিতে বলা হয়েছে। মামলার বাদী রাসেল রানা জানান, আমি দলের একজন কর্মী। আমি কখনোই আমার নেত্রীকে নিয়ে অবজ্ঞা মানতে পারিনা। যে কমিটি হয়েছে তাতেও অসঙ্গতি রয়েছে। এ ধরনের অমার্জনীয় ভুলের জন্য আমি তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিচ্ছি। এ বিষয়ে আমি আরেকটি মামলার প্রস্তুতি নিচ্ছি। বাদী পক্ষের আইনজীবী অ্যাডভোকেট আব্দুর রহিম জানান,একজন রাষ্ট্রের সম্মানিত ব্যক্তিকে ইচ্ছাকৃতভাবে প্রয়াত করে দেয়ায় আমরা এ বিষয়ে আদালতের দ্বারস্থ হয়েছি। আমরা এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে আবেদন করেছি। আদালত আমাদের মামলাটি আমলে নিয়ে থানা পুলিশকে তদন্তের জন্য নির্দেশ দিয়েছেন। 

মামলার বিবাদী সোনারগাঁ থানা বিএনপির আহ্বায়ক আজহারুল ইসলাম মান্নান জানান, এটি আমাদের কোন ভুল নয়। আমরা হাতে লিখে কাগজ প্রিন্টিংয়ে দেয়ার পর প্রেসে এটি ভুল করেছে। যদিও এটি অমার্জনীয় তবে এটি দলের কারো ইচ্ছাকৃত নয়। আমার নজরে আসা মাত্রই এটি তাৎক্ষনিক সংশোধন করা হয়েছে এবং ভুল লেখা কাগজ কোথাও সরবরাহ হয়নি। ভুল তো ভুলই আমরা এ ব্যাপারে দুঃখ প্রকাশের পাশাপাশি ক্ষমাপ্রার্থী। অবশ্যই আরো সতর্ক হওয়া উচিত ছিল আমাদের সকলের।


এসএস/বি

No comments:

Post a Comment