সোনারগাঁয়ে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

Monday, February 21, 2022

সোনারগাঁয়ে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

 


নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে একুশের প্রথম প্রহরে ও  সোমবার সকালে ভাষা শহীদদের স্মরণে শ্রদ্ধা জানিয়ে সোনারগাঁ উপজেলা চত্বরে শহীদ বেদীতে পুষ্পস্তবক অর্পণ করেছেন নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা, সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূইঁয়া, যুগ্ম আহবায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও স্বাচিপের সাংগঠনিক সম্পাদক অধ্যাপক ডাক্তার আবু জাফর চৌধুরী বিরু ও সোনারগাঁ থানা বিএনপির আহবায়ক আজহারুল ইসলাম মান্নান, সদস্য সচিব মোশারফ হোসেন, নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম সজিব।

এছাড়াও  উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদ এলাহীসহ  সোনারগাঁ উপজেলা প্রশাসন, সোনারগাঁ উপজেলা পরিষদ, মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলর, সোনারগাঁ থানা, সোনারগাঁ পৌরসভা, সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, আনসার ভিডিপি, সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগ,মোবারক হোসেন স্মৃতি সংসদের চেয়ারম্যান এরফান হোসেন দীপ। জাতীয়পার্টি,  বিএনপি, বাসদসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন এবং সর্বস্তরের জনসাধারণ শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। 

একুশে ফেব্রুয়ারী উপলক্ষে সোনারগাঁ উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ চত্বরে আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

No comments:

Post a Comment