সোনারগাঁও পৌরবাসির দীর্ঘদিনের প্রত্যাশা পূরণ করলেন এমপি খোকা - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

Sunday, February 6, 2022

সোনারগাঁও পৌরবাসির দীর্ঘদিনের প্রত্যাশা পূরণ করলেন এমপি খোকা

 

সদ্য সংবাদ ডেস্কঃ 

পৌর অঞ্চল উন্নয়ন প্রকল্পের অধীনে নারায়ণগঞ্জের সোনারগাঁ পৌরসভার চিলারবাগ এলাকায় গতকাল রোববার মজনু পার্ক রোড টু পানাম সিটির আরসিসি রাস্তা ও ড্রেন নির্মাণকাজের উদ্বোধন করা হয়েছে।



রাস্তা ও ড্রেন নির্মাণের প্রাক্কলিত ব্যয় ধরা হয়েছে প্রায় সাড়ে আট কোটি টাকা। ভিত্তিপ্রস্তর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা বিভাগের অতিরিক্ত মহাসচিব,নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা। 

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন,উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট শামসুল ইসলাম, উপজেলা নির্বাহি অফিসার তৌহিদ এলাহি,সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ হাফিজুর রহমান,নারায়ণগঞ্জ সড়ক বিভাগ(সওজ)এর নির্বাহী প্রকৌশলী মোঃ মেহেদী ইকবাল,উপজেলা চেয়ারম্যান বাবুল ওমর বাবু,উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু নাইম ইকবাল,উপজেলা চেয়ারম্যান কেমিস্ট অ্যান্ড ড্রাগিস্ট সমিতির সভাপতি ও সোনারগাঁও পৌরসভার মেয়র সাদেকুর রহমান ভূঁইয়া।

অনুষ্ঠানে প্রধান অতিথি নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা বলেন,আগামী বছরের মধ্যে সোনারগাঁ উপজেলার ব্যপক উন্নয়ন হবে,মাননীয় প্রধানমন্ত্রীর সহযোগিতায় সোনারগাঁয়ে অনেক উন্নয়ন হয়েছে আগামীতে অসমাপ্ত কাজ শেষ করতে পারবো ইনশাআল্লাহ। আপনারা সবাই মাননীয় প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন।সোনারগাঁ পৌরসভার চিলারবাগ মজনু পার্ক হতে পানামসিটি পর্যন্ত আরসিসি রাস্তা ও ড্রেন নির্মাণকাজ বাস্তবায়ন হলে পৌর এলাকার হাজার হাজার মানুষের দুর্ভোগ লাগব হবে।

এছারও আরোও উপস্থিত ছিলেন,নোয়াগাও ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান দেওয়ান উদ্দিন চুন্নু,জাতীয় পার্টি নেতা জাবেদ রায়হান, আনিসুর রহমান বাবু,বাছেদ মেম্বার, মনির হোসেন তোতা, সাকিব মেম্বার,সোনারগাঁও পৌরসভার কাউন্সিলর দুলাল মিয়া,নারী কাউন্সিলর জাহেদা আক্তার মনি প্রমুখ। ঠিকাদারি প্রতিষ্ঠান এন ডি ই ইঞ্জিনিয়ারিং লিমিটেড টেন্ডারের মাধ্যমে কাজটি বাস্তবায়ন করতে কার্যাদেশ পেয়েছেন।


এসএস/বি


No comments:

Post a Comment