সোনারগাঁয়ে এতিম শিশুদের সাথে ইফতার করলেন এ,এইচ,এম মাসুদ দুলাল। - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

Saturday, April 16, 2022

সোনারগাঁয়ে এতিম শিশুদের সাথে ইফতার করলেন এ,এইচ,এম মাসুদ দুলাল।

 


নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে সিরতাল মুসতাকিম মাদ্রাসা ও এতিমখানা প্রাঙ্গণে এতিম শিশুদের সঙ্গে ইফতার করলেন সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা,বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ কমিটির তথ্য ও গবেষণা সদস্য এ এইচ এম মাসুদ দুলাল। 

শুক্রবার মাদ্রাসা প্রাঙ্গণে শতাধিক এতিম শিশুদের নিয়ে এ ইফতারে অংশ নেন তিনি।

ইফতারের আগে আয়োজনস্থলে আসেন এ,এইচ,এম মাসুদ দুলাল। মাদ্রাসার এতিম বাচ্চাদের সাথে কুশলবিনিময় করেন।এ সময় ইফতার মাহফিলে অংশ নেয়া এতিম শিশুদের মাথায় স্নেহের পরশ বুলিয়ে দেন।

ইফতারের আগে দেশ ও জাতির মঙ্গল কামনা ও ৭৫ এর ১৫ আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান'র পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাদরাসার প্রতিষ্ঠাতা মোহতামিম হাফেজ মোঃ আরিফুর রহমান খান।

মাদ্রাসার প্রিন্সিপাল হাফেজ মো.আরিফ তার অনুভূতি প্রকাশে বলেন,আজ ইফতারের ঠিক পূর্ব মূহুর্তে ইফতার নিয়ে এ,এইচ,এম মাসুদ দুলাল সোনারগাঁ পৌরসভার ভট্টপুরে মাদরাসাতুস সিরাতিল মুস্তাকিম ও এতিম খানায় হাজির হন। এতে মা বাবা হারা সন্তানরা যেন ইফতারিতে ঈদের আনন্দ উপভোগ করেন।

এতিম শিশুরা ছাড়াও ইফতারে আরো উপস্থিত ছিলেন,আলেম-ওলামা,সাংবাদিক, ভট্টপুর জামে মসজিদের সাধারণ সম্পাদক মাসুম বিল্লাহ,মাদরাসাতুস সিরাতিল মোস্তাকিমের সাধারণ সম্পাদক হাজী আনিসুর রহমান,দক্ষিন ষোলপাড়া বায়তুল আকসা জামে মসজিদের সভাপতি গাজী আবুল হাশেম,সোনারগাঁ উপজেলা স্বেচ্ছাসেবক লীগ ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক মোঃ খোরশেদ আলম, উপজেলা শেখ রাসেল শিশু কিশোর পরিষদের সাধারন সম্পাদক গাজী ওমর ফারুক,যুগ্ম সাধারণ সম্পাদক সেলিম আহমেদ,মাসুদ রানা,পৌরসভা যুবলীগ নেতা হারুন জয়,যুবলীগ নেতা অপু সারওয়ার প্রমূখ।

No comments:

Post a Comment