ঈদুল ফিতরের দিনে মুসল্লিদের ভালবাসায় সিক্ত চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

Tuesday, May 3, 2022

ঈদুল ফিতরের দিনে মুসল্লিদের ভালবাসায় সিক্ত চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু

 


নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের মোগরাপাড়া ইউনিয়নের বড় সাদিপুর ঈদগাহ ময়দানে  হাজার হাজার মুসল্লির সাথে পাশাপাশি দাঁড়িয়ে  নামাজ আদায় করেছেন উক্ত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য আরিফ মাসুদ বাবু। নামাজ শেষে একই সঙ্গে শোনেন খুতবা। এরপর দোয়া। মঙ্গল কামনা শেষে উপস্থিত মুসল্লিদের সাথে বুকে বুক মিলিয়ে হৃদয়ের উষ্ণতায়, প্রীতির বন্ধনে আবদ্ধ হন প্রচারবিমুখ ও জনপ্রিয় এই চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু।

মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য আরিফ মাসুদ বাবু বড় সাদিপুর ঈদগাহ ময়দানে মুসল্লিদের সাথে পবিত্র ঈদ উল ফিতরের নামাজ আদায় করেছেন। এসময় ঈদগাহ ময়দানের ঈদের জামায়াতে চেয়ারম্যান আরেক মাসুদ বাবুর উপস্থিতিতে মুসল্লিরা আনন্দ প্রকাশ করেন।

আজ মঙ্গলবার (৩ এপ্রিল) সকালে চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের বড় সাদিপুরে নবনির্মিত ঈদগাহ ময়দানে নয় গ্রামের মুসল্লিদের সাথে দলবল নির্বিশেষে তার সমর্থিত গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে নিয়ে ঈদ উল ফিতরের এই নামাজ আদায় করেন। পরে তিনি বড় সাদিপুরে জামে মসজিদে মুসল্লিদের সাথে এক সঙ্গে বসে ঈদের বিশেষ খাবার গ্রহণ করেন।

একইদিন উক্ত ইউনিয়নের পাঁচ পীরের দরগা মসজিদে মুসল্লিদের সাথে তিনি জোহরের নামাজ আদায় করেন। নাজমা শেষে উপস্থিত মুসল্লিদের সাথে চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু কোলাকুলি ও সৌজন্য সাক্ষাৎ করেন। এসময় উপস্থিত এলাকাবাসী চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু'র উদ্দেশ্যে বলেন, আপনাকে মহান আল্লাহ পাক আমাদের মাঝে চেয়ারম্যান হিসেবে নেয়ামত হিসেবে পাঠিয়েছেন। আপনার পরিবার ধারা আমরা মোগরাপাড়া বাসী সবসময় উপকৃত হয়েছি যা কখনো ভুলতে পারবো না। আগামী ইউপি নির্বাচনে দলবল নির্বিশেষে আমরা আপনাকে ভোটের মাধ্যমে নির্বাচিত করবো ইনশাআল্লাহ।

মুসল্লিদের ভালবাসায় সিক্ত চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু এসময় বলেন,  আপনারা দুদুবার আমাকে ভোট দিয়ে বিপুল ভোটের ব্যবধানে পরাজিত করে আপনাদের পাশে থাকার সুযোগ করে দিয়েছেন। তাই আমি আমার ইউনিয়ন বাসীর কাছে ঋণী। আমাকে চেয়ারম্যান হিসেবে দায়িত্ব দেওয়ার পর আমি আপনাদের অর্পিত দায়িত্ব কতটুকু পালনে করতে পেরেছি তা আপনারা নিজেরাই বলতে পারেন। তবে আমি দৃঢ়তার সাথে বলতে পারি। আমি যদি কোনো উপকার নাও করতে পারি কখনো কারো ক্ষতি করিনি। আমাকে আমার পরিবার করো ক্ষতি করতে শেখায়নি। পূর্বের ন্যায় আপনাদের পাশে পেলে, আমি আমার পূর্ব পুরুষদের মতো সর্বদা প্রিয় ইউনিয়ন বাসীর উন্নয়নে কাজ করে যাবো ইনশাল্লাহ।

No comments:

Post a Comment