সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের নতুন কমিটিকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন, এ,এইচ,এম মাসুদ দুলাল - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

Tuesday, July 4, 2023

সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের নতুন কমিটিকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন, এ,এইচ,এম মাসুদ দুলাল


 সদ্য সংবাদ ডেস্কঃ

সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের নবগঠিত পূর্ণাঙ্গ কমিটির নেতৃবৃন্দকে অভিনন্দন জানিয়েছেন সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা ও বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা উপ কমিটির সদস্য এ,এইচ,এম মাসুদ দুলাল।


সম্প্রতি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়াকে সভাপতি, আব্দুল্লাহ আল কায়সারকে সাধারণ সম্পাদক ও মাসুদুর রহমান মাসুমকে সহ-সভাপতি নির্বাচিত করে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের ৭১ সদস্য বিশিষ্ট  পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। উক্ত কমিটিকে অভিনন্দন ‍ও শুভেচ্ছা জানিয়েছেন, এ,এইচ,এম মাসুদ দুলাল।

এক শুভেচ্ছা বার্তায় এ,এইচ,এম মাসুদ দুলাল বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন তাই সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। তার এ পরিশ্রমকে সফল করতে হলে সারাদেশে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনে যোগ্য নেতৃত্বের বিকল্প নেই। তারই ধারাবাহিকতায় সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠিত হয়েছে। নতুন কমিটির সকল নেতৃবৃন্দকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আগামী দিনে যোগ্য নেতৃত্বের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নতুন কমিটি অগ্রণী ভূমিকা পালন করবে এই প্রত্যাশা রাখছি।


এসএস/বি

০৫ জুলাই ২০২৩ খ্রীঃ

No comments:

Post a Comment