সোনারগাঁয়ে প্রবাসী যুবককে নৃশংস ভাবে হত্যা,আটক-১ - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

Friday, January 26, 2024

সোনারগাঁয়ে প্রবাসী যুবককে নৃশংস ভাবে হত্যা,আটক-১

 

সদ্য সংবাদ 

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে পারিবারিক বিরোধ ও পূর্ব শত্রুতার জেরে আল আমিন (৩৮) নামের এক প্রবাস ফেরত যুবককে কুপিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে তারই চাচাত ভাই সুজন'র নামে। নিহত আল আমিন উপজেলার শম্ভুপুরা ইউনিয়নের ভিটিকান্দি এলাকার ইসমাইল মিয়ার ছেলে।



 নিহতের স্বজনরা জানান,বৃহস্পতিবার বিকেলে ৩টার দিকে নিহত আল আমিনকে তার চাচাতো ভাই সুজন বাড়ী থেকে ডেকে নিয়ে যায়। তারপর রাত হয়ে গেলেও তারা বাড়ীতে ফিরে আসেনি এবং দু'জনের মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।পরবর্তীতে সুজন একা বাড়ি ফিরলে আল আমিনের কথা জিজ্ঞেস করলে সে অস্বীকার করে বলে আমার সাথে যায়নি। শুক্রবার সকালে সন্দেহজনক ভাবে জিজ্ঞাসাবাদের জন্য নিহতের চাচাতো ভাই সুজনকে আটক করে সোনারগাঁ থানা পুলিশ। পরবর্তীতে মোবাইল নম্বরের সর্বশেষ লোকেশন ট্র্যাকিং করে আল আমিনের রক্তাক্ত লাশ পার্শ্ববর্তী মেঘনা উপজেলার চালিভাঙ্গা এলাকার নির্জন বালুর মাঠ থেকে উদ্ধার করে মেঘনা থানা পুলিশ।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি কামরুজ্জামান জানান, আল আমিন নামের যুবককে হত্যার অভিযোগে সুজন নামের এক যুবককে আটক করা হয়েছে। মেঘনা থানা পুলিশ লাশ উদ্ধার করে আমাদের কাছে হস্তান্তর করবে।ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হবে।

এসএস/বি

২৬ জানুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ 

No comments:

Post a Comment