সোনারগাঁ সরকারি কলেজের উদ্যোগে পিঠা উৎসব,বিজ্ঞান মেলা ও পুরস্কার বিতরণী ২০২৪ অনুষ্ঠিত - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

Tuesday, January 30, 2024

সোনারগাঁ সরকারি কলেজের উদ্যোগে পিঠা উৎসব,বিজ্ঞান মেলা ও পুরস্কার বিতরণী ২০২৪ অনুষ্ঠিত


সদ্য সংবাদ ডেস্কঃ


নারায়ণগঞ্জের সোনারগাঁ সরকারি কলেজে  শীতকালীন পিঠা উৎসব,বিজ্ঞান প্রযুক্তি মেলা ও বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতা পুরস্কার বিতরণী ২০২৪ অনুষ্ঠিত হয়েছে। 

গতকাল (মঙ্গলবার) সোনারগাঁ সরকারি কলেজ কতৃপক্ষ অনুষ্ঠানটি আয়োজন করেন। অতিথিরা পিঠা উৎসব,বিজ্ঞান মেলা পরিদর্শন শেষে বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতা পুরস্কার ও সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন।



শীতকালীন পিঠা উৎসব মেলায় উক্ত কলেজের বিভিন্ন শাখার শিক্ষার্থীদের পিঠার ১৬ টি স্টল,সাথে বিজ্ঞান প্রযুক্তি মেলায় ছিলো ১৪ টি স্টল।

তরুণ বিজ্ঞানীরা নানারকম সৃজনশীল বৈজ্ঞানিক প্রকল্প এবং নতুন প্রযুক্তির নানা রকম ডিভাইস উপস্থাপন করেন। 

আর পিঠাপুলিতে ছিলো ২০০ রকমের বিভিন্ন স্বাধের পিঠা। উক্ত পিঠা উৎসব,বিজ্ঞান ও প্রযুক্তি মেলার আহ্বায়ক সোনারগাঁ সরকারি কলেজের সহকারী অধ্যাপক খন্দকার দিল আফরোজার উপস্থাপন ও সোনারগাঁও সরকারি কলেজের অধ্যাপক আশরাফুজ্জামান (অপু) স্যারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু। প্রধান অতিথি পিঠা ও বিজ্ঞান মেলার প্রত্যেকটি স্টল পরিদর্শন করেন এবং তাদেরকে পুরস্কৃত করেন।  এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সাইফুল ইসলাম প্রধান,উপজেলা আওয়ামী লীগ সদস্য শেখ এনামূল হক বিদ্যুৎ,

উপজেলা যুবলীগের সহ-সভাপতি মাসুম চৌধুরী, মোগরাপাড়া ইউপি সদস্য প্যানেল চেয়ারম্যান  মোঃ শিপন সরকার, উপজেলা আওয়ামী লীগ নেতা রিপন সরকার, উপজেলা যুবলীগের ধর্ম বিষয়ক সম্পাদক নুরে আলম সিদ্দিক,ছাত্রলীগ নেতা ইবনেসিনা প্রপেল,উক্ত মেলার বিচারক মন্ডলীর সদস্য শেখ মোহাম্মদ আলী আক্কাস, কালিদাস সরকার,জান্নাতুল ফেরদৌস,এ কে এম আল মামুন শিকদার সহ কলেজের সহকারী শিক্ষক ও কর্মচারীবৃন্দ।

এসএস/বি

৩০ জানুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ 

No comments:

Post a Comment