সোনারগাঁয়ে অবৈধভাবে গ্যাস রিফুয়েলিং করার সময় সিলিন্ডার বিস্ফোরণ,মৃত ১ - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

Friday, February 23, 2024

সোনারগাঁয়ে অবৈধভাবে গ্যাস রিফুয়েলিং করার সময় সিলিন্ডার বিস্ফোরণ,মৃত ১

 

    প্রতিকী ছবি


সদ্য সংবাদ ডেস্কঃ


নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অবৈধভাবে প্রাকৃতিক গ্যাস রিফুয়েলিং করার সময় সিলিন্ডার বিস্ফোরণে অগ্নিদগ্ধ হয়ে নিহতের ঘটনা ঘটেছে।

গত ২০ ফেব্রুয়ারি রাত ১ টার দিকে সোনারগাঁ পৌরসভা সাহাপুর কাঠপট্টি এলাকায় তিতাস গ্যাস থেকে অবৈধভাবে রিফুয়েলিং করার সময় সিলিন্ডার বিস্ফোরণে আব্দুর রশিদ (৪৭) নামে এক ব্যক্তি অগ্নিদগ্ধ হয়।

পরে স্বজনরা অগ্নিদগ্ধ আব্দুর রশিদ কে নিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করেন। ২৩ ফেব্রুয়ারি সকালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। নিহত আব্দুর রশিদ পৌরসভার সাহাপুর গ্রামের মৃত খালেকের ছেলে। জানা যায়, নিহত আব্দুর রশিদ ও তার আপন ভাই সহিদুল দীর্ঘদিন ধরে তিতাস গ্যাস চুরি করে অবৈধভাবে সিলিন্ডাররে ভরে তা সোনারগাঁ, আড়াইহাজার এবং কুমিল্লা জেলার মেঘনা উপজেলার বিভিন্ন এলাকায় বাজারজাত করে আসছিলো। ইতোমধ্যে তারা অবৈধ গ্যাস চুরির ব্যবসা করে অঢেল সম্পদের মালিক বনে গেছেন বলে জানা যায়। তারই ধারাবাহিকতায় ২০ ফেব্রুয়ারি বোতলজাত করার সময় সিলেন্ডার বিস্ফোরণ ঘটে,রশিদ দগ্ধ হয়। সহিদ কৌশলে সেখান থেকে তখন সটকে পড়ে। বিষয়টি ধামাচাপা দেয়ার চেষ্টা চলছে। এব্যাপারে জানতে চাইলে সোনারগাঁ থানার ওসি (তদন্ত) মহসিন বলেন,সকালেই মৃত রশিদের স্বজনরা একটি অপমৃত্যু রিপোর্ট লিখা কাগজ থানায় জমা দিয়ে গেছেন।

  

এসএস/বি

২৩ ফেব্রুয়ারী ২০২৪ খ্রীঃ

No comments:

Post a Comment