সোনারগাঁয়ে ডাকাত সন্দেহে গণপিটুনি,নিহত ৪ ও আহত-১ - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

Monday, March 18, 2024

সোনারগাঁয়ে ডাকাত সন্দেহে গণপিটুনি,নিহত ৪ ও আহত-১

সদ্য সংবাদ ডেস্ক ঃ


নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ডাকাত সন্দেহে গ্রামবাসীর গণপিটুনিতে ৪ ডাকাত নিহত হয়েছে। গুরুতর আহত একজনকে ঢাকার পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

১৭ মার্চ সোমবার দিবাগত রাত ১১টায় উপজেলার কাঁচপুর ও সাদিপুর ইউনিয়নের বাঘরী এলাকায় এ ঘটনা ঘটে। নারায়ণগঞ্জের পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল ঘটনাস্থল পরিদর্শন করে জানান, রাতে গণপিটুনিতে তিন জন ঘটনাস্থলেই মারা গেছে। একজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর মারা গেলে ঐ নিহতের মৃতদেহ মর্গে রাখা হয়েছে। অপরদিকে আহত একজনকে ঢাকার পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে। ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে৷ 



নিহতদের মধ্যে ৩ জনের পরিচয় পাওয়া গেছে, সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নের মুছারচর গ্রামের আমানুল্লাহর ছেলে জাকির (৪০), জেলার আড়াইহাজার উপজেলার জাঙ্গালিয়া গ্রামের সামসুল হকের ছেলে আব্দুর রহিম (৪৮), একই উপজেলার জালাকান্দি গ্রামের আব্দুল মজিদের ছেলে নবী হোসেন (৩৫)। এছাড়াও, আহত অবস্থায় মোহাম্মদ আলী নামে অপর একজনকে ঢাকার পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ ও স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে, বাগরি গ্রামের বাগরি বিলে কয়েকজন অপরিচিত ব্যক্তিকে দেখতে পান স্থানীয়রা। তাদের গতিবিধি দেখে ডাকাত বলে সন্দেহ করে। পরে স্থানীয় মসজিদের মাইকে 'গ্রামে ডাকাত পড়েছে' বলে ঘোষণা দিলে গ্রামবাসী বিলের সামনে জড়ো হন। তাদের ধাওয়ায় ওই ব্যক্তিরা বিলের পানিতে ঝাঁপিয়ে পড়েন। স্থানীয়রা তাদের মধ্যে পাঁচজনকে ধরে পিটুনি দিলে তিনজন ঘটনাস্থলে মারা যান।

এসএস/বি

১৮ মার্চ ২০২৪ খ্রিঃ

No comments:

Post a Comment