স্বাস্থ্যবিধি মেনে ১লা জুলাই থেকে আবারো শুভসূচনা করতে যাচ্ছে কলাপাতা রেস্টুরেন্ট

সদ্য সংবাদঃ বাংলার প্রাচীনতম রাজধানী ঐতিহাসিক সোনারগাঁওয়ের ঢাকা চট্টগ্রাম মহাসড়কের মোগরাপাড়া বাসষ্ট্যান্ডের পশ্চিম পাশে অবস্থিত সর্বস্তরের রুচিশীল, ভোজন রসিক প্রিয় মানুষের পছন্দের  স্বনামধন্য নান্দনিক রেস্টুরেন্টে কলাপাতা চাইনিজ আগামী ১ জুলাই স্বাস্থ্য বিধি মেনে পূর্বের‌ ন্যায় শুভ সূচনা হতে যাচ্ছে।

এ প্রসঙ্গে রেস্টুরেন্টে কলাপাতা চাইনিজ এর পরিচালক মোতাহার মাসুম সিকদার বলেন, সকলের দোয়া আর ভালোবাসা নিয়ে ১০ বছর আগে আমাদের "রেস্টুরেন্ট কলাপাতা চাইনিজ ‘’ এর যাত্রা শুরু। মহান রাব্বুল আলামীনের অশেষ কৃপায় আমরা স্বাস্থ্য সম্মত খাবার পরিবেশন ও সরবরাহের মাধ্যমে সুনামের সাথে গ্রাহকদের সেবা নিশ্চিত করে আসছি।

বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের জন্য স্বাস্থ্য ঝুঁকি থাকায় লকডাউনের ফলে সরকারের নির্দেশনা মোতাবেক আমরা আমাদের প্রতিষ্ঠানটি সাময়িক ভাবে বন্ধ রাখি।

সরকারের নির্দেশনা অনুযায়ী দেশে লকডাউন সীমিত আকারে করায় সকল স্বাস্থ্য বিধি মেনে ও গ্রাহকদের সেবাদানে আগামী ১ জুলাই রেস্টুরেন্ট কলাপাতা চাইনিজ এর শুভ সূচনা করার উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

এটি শুধুমাত্র একটি রেস্টুরেন্ট না, আমাদের নিজেদের ঘর। রেস্টুরেন্ট কলাপাতা চাইনিজ এর  ভক্ত -অনুরাগীসহ সকলকে ১ জুলাই থেকে আমন্ত্রণ জানাচ্ছি। আপনারা সপরিবারে রেস্টুরেন্টে আসবেন, স্বাস্থ্য বিধি মেনে দেখবেন, বসবেন, খাবেন, এটাই আমাদের সার্থকতা।

No comments

Powered by Blogger.