আওয়ামী লীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকীতে শুভেচ্ছা জানিয়েছেন কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা এ এইচ এম মাসুদ দুলাল।

  

সদ্য সংবাদঃ ঐতিহাসিক ২৩ জুন বাংলাদেশ আওয়ামী লীগের ৭১তম জন্মবার্ষিকী। এ জন্মবার্ষিকীতে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের সকল নেতা-কর্মীদের ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ ও বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা তারুন্যের আইডল এ এইচ এম মাসুদ দুলাল।

এক শুভেচ্ছা বানীতে তিনি বলেন, মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে দেশের স্বাধীনতা অর্জনে নেতৃত্বদানকারী দল বাংলাদেশে আওয়ামী লীগের আজ ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী। ১৯৪৯ সালের ২৩ জুন পুরনো ঢাকার ঐতিহ্যবাহী রোজ গার্ডেনে এই রাজনৈতিক দলটি প্রতিষ্ঠিত হয়।

প্রতিষ্ঠার পর থেকেই এ দেশে পাকিস্তানি সামরিক শাসন, জুলুম, অত্যাচার-নির্যাতন ও শোষণের বিরুদ্ধে সকল আন্দোলন-সংগ্রামে অগ্রণী ভূমিকা পালন করেছে এ দলটি।

৪৯ থেকে সুদীর্ঘ পথ পরিক্রমায় বাংলাদেশ আওয়ামী লীগ বাঙালি জাতির ভাষা আন্দোলন, স্বাধীনতা সংগ্রাম ও মুক্তিযুদ্ধসহ সকল গণতান্ত্রিক এবং সাধারণ মানুষের ভাত ও ভোটের অধিকার আদায়ের আন্দোলনে নেতৃত্বদানের সুমহান গৌরব অর্জন করেছে।

দলটি প্রতিষ্ঠার পর এ দেশে যা কিছু বিশাল অর্জন তা আওয়ামী লীগের নেতৃত্বেই হয়েছে। সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্মরণ করে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে চলমান উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে হবে। তাহলে প্রকৃত অর্থে বঙ্গবন্ধু’র স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠা হবে।

তিনি বলেন ,শুভ জন্মদিন বাংলাদেশ আওয়ামী লীগ, ৪৯'এ জনকের আর্দশে শুরু পথচলা,ক্লান্তিহীন চলছে ,চলবে অনন্তকাল।

জয় বাংলা,

জয় বঙ্গবন্ধু। 

No comments

Powered by Blogger.