পিএসজিকে 'না' বলে দিলেন দিবালা

এই গ্রীষ্মেই নেইমার জুনিয়র, কিলিয়ান এমবাপ্পেকে হারানোর ভয় তাড়া করছে পিএসজিকে। এরইমধ্যে ইন্টার মিলান থেকে ধারে আনা ইকার্দিকে স্থায়ীভাবে দলে ভিড়িয়ে পূর্ব প্রস্তুতি নিয়েই রেখেছে ফরাসি চ্যাম্পিয়নরা। এরপর তাদের প্রধান লক্ষ্য ছিল পাওলো দিবালা। কিন্তু জুভেন্টাসের আর্জেন্টাইন ফরোয়ার্ড সরাসরি 'না' বলে দিলেন।
গত গ্রীষ্মেই একবার দিবালাকে কেনার কাছাকাছি চলে গিয়েছিল ফরাসি জায়ান্টরা। সেবার অবশ্য ম্যানচেস্টার ইউনাইটেড এবং টটেনহ্যাম হটস্পারও আগ্রহ দেখিয়েছিল। কিন্তু শেষ পর্যন্ত আর যাওয়া হয়নি তার। আর এবার তিনি নিজেই পিএসজিকে 'না' বলে দিয়েছেন। বরং এবার তিনি জুভেন্টাসে থেকে যেতে এবং নতুন চুক্তি স্বাক্ষর করতে চান। 'টুট্টোস্পোর্ট' এমনটাই জানিয়েছে।
php glass

দিবালার জন্য অনানুষ্ঠানিক প্রস্তাব পাঠিয়েছিল পিএসজি। দিবালা তাদের জানিয়ে দিয়েছেন, যতদিন সম্ভব তুরিনেই থাকতে চান তিনি। শুধু তাই না, সিরি আ'র বর্তমান চ্যাম্পিয়নদের হয়ে অসংখ্য শিরোপা জিতে নাম লেখাতে চান ইতালিয়ান কিংবদন্তি আলেসান্দ্রো দেল পিয়েরোর কাতারে। দেলে পিয়েরো তার ক্যারিয়ারের প্রায় পুরোটা সময় তুরিনেই কাটিয়েছেন।
ksrm

শুধু দিবালা একা নন, তাকে ক্লাবের কিংবদন্তি হিসেবে দেখতে চায় জুভেন্টাসও। আর্জেন্টাইন তারকা ফুটবলারকে ক্লাবের ভবিষ্যতের নেতা হিসেবে গড়ে তোলার সব ব্যবস্থাই করে রেখেছে ক্লাবটি। তার প্রতিভার পরিপূর্ণ মূল্যায়ন করে তাকে মানসিক সমর্থনও দিয়ে যাচ্ছে তারা। পরবর্তী পর্যায় তথা নতুন চুক্তি স্বাক্ষরের বন্দোবস্ত হয়ে গেছে। করোনা মহামারির কারণে শুধু ঘোষণা দেওয়াটা আটকে আছে।
June 02, 2020

Post a Comment

[blogger]

যোগাযোগের ফর্ম

Name

Email *

Message *

Theme images by merrymoonmary. Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget