ইএসপিএন ক্রিকইনফোর স্বপ্নের ওয়ানডে একাদশে সাকিব

বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের কারণে প্রায় তিন মাস ধরে স্থগিত আছে সব ধরনের ক্রিকেট আসর। লকডাউনের সময়টাতে সাবেক ও বর্তমান ক্রিকেটাররা সরব হয়ে ওঠেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। সেখানে ভক্ত-সমর্থকদের অনুরোধে অনেকে নিজেদের স্বপ্নের একাদশও জানিয়েছেন। 
কয়দিন আগে ওয়েস্ট ইন্ডিজের কিংবদন্তি পেসার ইয়ান বিশপের দশক সেরা ওয়ানডে একাদশে জায়গা পেয়েছিলেন সাকিব আল হাসান। বাংলাদেশের সেরা অলরাউন্ডার এবার ইএসপিএন ক্রিকইনফো’র স্বপ্নের ওয়ানডে একাদশেও জায়গা করে নিয়েছেন। সাবেক ও বর্তমান অনেক ক্রিকেটারের বিচার-বিশ্লেষণের উপর ভিত্তি করে এ স্বপ্নের ওয়ানডে একাদশ সাজিয়েছে ক্রিকেটভিত্তিক জনপ্রিয় ওয়েবসাইটটি। 

ক্রিকইনফোর এই স্বপ্নের ওয়ানডে একাদশে ভারত ও গত ওয়ানডে বিশ্বকাপজয়ী ইংল্যান্ডের চারজন করে তারকা আছেন। টিম ইন্ডিয়া অধিনায়ক বিরাট কোহলি থাকা সত্ত্বেও অধিনায়ক হিসেবে নির্বাচন করা হয়েছে ২০১৯ বিশ্বকাপে নিউজিল্যান্ডকে ফাইনালে নিয়ে যাওয়া অধিনায়ক কেন উইলিয়ামসনকে।


ক্রিকইনফোর স্বপ্নের ওয়ানডে একাদশ: রোহিত শর্মা, জেসন রয়, বিরাট কোহলি, কেন উইলিয়ামসন (অধিনায়ক), জস বাটলার (উইকেটরক্ষক), বেন স্টোকস, সাকিব আল হাসান, ক্রিস ওকস, মিচেল স্টার্ক, কুলদীপ যাদব ও জসপ্রিত বুমরাহ। 

No comments

Powered by Blogger.