সোনারগাঁয়ে সরকারি টাকা আত্মসাৎ করার অভিযোগে মিথ্যা নিউজ করায় প্রতিবাদ



নারায়ণগঞ্জের  সোনারগাঁয়ে একটি অনলাইন পোর্টালে পিরোজপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের মেম্বার (আব্দুল মান্নান)"র বিরুদ্ধে সরকারি নগদ অর্থ বিতরণে দূর্নীতি  ও অনিয়মের সংবাদ প্রকাশিত করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন (আব্দুল মান্নান মেম্বার)

তিনি বলেন স্থানীয় একটি  অনলাইন পোর্টালটিতে উদ্দেশ্য প্রণীতভাবে আর্থিকভাবে লাভবান ও আমাকে সমাজের সমালোচিত করার জন্য ভুল ও মিথ্যা তথ্যের ভিত্তিতে সংবাদটি প্রকাশ করা হয়েছে। আমি  আব্দুল মান্নান করোনার শুরু থেকেই আমাদের চেয়ারম্যানের নির্দেশনায় একজন জনপ্রতিনিধি  হয়েও স্থানীয় ইউনিয়ন, ওয়ার্ড আওয়ামীলীগের নেতাদের সাথে নিয়ে অসহায় মানুষকে সহযোগিতা  করে যাচ্ছি।  দিন রাত এক করে  প্রতিনিয়ত  অসহায় মানুষের পাশে দাড়িয়েছি।

স্থানীয় আওয়ামী নেতারাও সাক্ষী সরকারকর্তৃক ও আমাদের চেয়ারম্যানের সহযোগিতায় আমি কি হারে আমার সহযোগিতার হাত বাঁড়িয়ে দিয়েছি। এতো কাজ করার পরেও এক কুচক্রি মহল আমার সামাজিক মর্যাদা ক্ষুন্ন করতে সাংবাদিক ভাইদের মিথ্যা ও বানোয়াট তথ্য দিয়ে বিভ্রান্ত করেছে বলে আমি মনে করছি।

 জেনে রাখা ভালো যে, আমি স্থানীয় পিরোজপুর গ্রামের সন্তান। আমার বাবা, মা, দাদা ,দাদি , নানা, নানী চৌদ্দ পুরুষের বসবাস। সেই সুত্রে পুরো এলাকার মানুষজন  আমার আত্মীয় স্বজন । আমি স্বাবলম্বী হলেও আমার অনেক আত্মীয়- স্বজন গরিব অসচ্ছল থাকতেই পারে । আমি একজন জনপ্রতিনিধি আমার কাছে সবাই সমান কে আত্মীয় আর কে আত্মীয়  নয় তা আমার কাছে মূখ্য বিষয় নয়।  আমার কাছে মূখ্য বিষয় হলো গ্রামের কোন অসচ্ছল পরিবার সমস্যায় আছে তা খুঁজে বের করা যেখানে আমি বিন্দু পরিমান ছাড় দেই নি।

আমি চেষ্টা  করেছি প্রধানমন্ত্রীর দেয়া আর্থিক অনুদান আমাদের চেয়ারম্যানের নির্দেশনায় অসহায় ও অসচ্ছল পরিবারের মাঝে বিতরণ করে দেয়ার।  প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া আর্থিক অনুদানে দুর্নিতি ও অনিয়ম করেছি এটা সম্পূর্ণ মিথ্যা। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

No comments

Powered by Blogger.