মাদারীপুর রাজৈরে বৃদ্ধকে পিটিয়ে হত্যা।

সদ্য সংবাদ ডেস্কঃঃ    
পুর্ব শক্রুতার জের ধরে এবং বাড়ীর পাশে মাছ ধরার ভেসাল পাতাকে কেন্দ্র করে মাদারীপুরের রাজৈরে বৃদ্ধ রুহিদাস বাড়ৈকে (৭৫) পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ প্রভাশালী সুকদেব বৈদ্য ও সমীর বৈদ্য। ঘটনাটি ঘটেছে  সোমবার সন্ধ্যা রাতে  উপজেলার চৌয়ারীবাড়ী গ্রামে। নিহত রুহিদাস একই গ্রামের মৃতঃ রুপচাঁদ বাড়ৈর ছেলে। এসময় রুহিদাসের নাতী জীবন বৈদ্য (১৫) আহত হয়। রিপোর্ট লেখা পর্যন্ত মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 পুলিশ, এলাকাবাসী ও স্বজনরা জানায়, সোমবার সন্ধ্যায় রাজৈর উপজেলার চৌয়ারীবাড়ী গ্রামে  রুহিদাসের জায়গায় প্রতিপক্ষ সুকদেব ও সমীর  ভেসাল পাততে গেলে রুহিদাসের নাতী জীবন বাড়ৈর বাঁধা দেয়। কথাকাটাকাটি একপর্যায়ে সুকদেব বৈদ্য ও সমীর বৈদ্য মিলে জীবন বাড়ৈকে বেদম মারপিট করে। এসময় তার নাতী জীবন বাড়ৈর চিৎকারে রুহিদাস এগিয়ে গেলে তাকে লোহার সাবল দিয়ে আঘাত করলে মারাত্মক আহত হয়। মুমুর্ষ অবস্থায় রুহিদাস বাড়ৈকে  রাত ১০টার দিকে প্রথমে রাজৈর হাসপাতাল এবং পরে ১১টার দিকে আশংকা অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে  সে মারা যায় । ঘটনার পর পর সুকদেব বৈদ্য ও সমীর বৈদ্য এলাকা ছেড়ে পালিয়ে যায়।  
অফিসার ইনচার্জ শেখ সাদী প্রাপ্ত তথ্য নিশ্চিত করে জানান,অভিযুক্ত সুকদেব বৈদ্য (৪৫) ও সমীর বৈদ্য (৪০) কে গ্রেফতারে সাঁড়াশী অভিযান অব্যাহত আছে।

Post a Comment

[blogger]

যোগাযোগের ফর্ম

Name

Email *

Message *

Theme images by merrymoonmary. Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget