আল মদিনা শপিং মলের মালিক দোকানদারদের ১ মাসের দোকান ভাড়া মওকুফ করে দিলেন ।



সদ্য সংবাদঃ করোনা  ভাইরাসের বিরুদ্ধে লড়ছে সারাবিশ্ব। ব্যবসায়ীদের ব্যবসা মন্দা যাচ্ছে তাই ব্যবসায়ীদের সুবিধার্থে মার্কেট মালিক  এক মাসের ভাড়া না নেওয়ার ঘোষণা দিয়েছেন। এই বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের কারণে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের এক মাসের দোকান ভাড়া মওকুফ করায় মার্কেটের সকল ব্যবসায়ী মার্কেট মালিক কে জানিয়েছেন কৃতজ্ঞতা ও সাধুবাদ।

করোনা ভাইরাসের সংকটের কারণে নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে একটি শপিংমলের এক মাসের দোকান ভাড়া বাবদ প্রায় সাত লাখ টাকা  মওকুফ করেছেন শপিংমলের মালিক।

আজ বৃহস্পতিবার সকালে সোনারগাঁও উপজেলার ঢাকা চট্টগ্রাম মহাসড়কের মোগরাপাড়া চৌরাস্তায় অবস্থিত আল মদিনা নামে উপজেলার একমাত্র শীতাতপ নিয়ন্ত্রিত শপিংমলের মালিক নবীর হোসেন নবী নিজ উদ্যোগে শপিং মলের ব্যবসায়ীদের সাথে আলোচনায় বসে দোকান ভাড়া মওকুফ করার ঘোষণা দেন।

সোনারগাঁও উপজেলায় একমাত্র আল মদিনা শপিংমলেই রয়েছে লিফটের ব্যবস্থা।সোনারগাঁয়ের মধ্যে একমাত্র শপিং মল যেখানে আসলে একসাথে সবকিছু কেনাকাটা করা যায়।
এখানে শাড়ি কাপড়, থান কাপড়, ছেলে-মেয়েদের পোশাক, বাচ্চাদের পোশাক, শাড়ী, জুতা, বাচ্চাদের খেলনা, টেইলারিং, কসমেটিক, মোবাইল ও মোবাইলের যাবতীয় ইলেকট্রনিক্স সামগ্রীসহ নিত্য প্রয়োজন সবকিছু পাওয়া যায়।
এছাড়া রয়েছে একাধিক কোম্পানির বীমা অফিস সহ বিভিন্ন অফিস।
এই মহামারী করোনা কালীন সময়ে
প্রত্যেকটি দোকানে সামাজিক দূরত্ব বজায় রেখে বেচাকেনা করা হচ্ছে। মার্কেটের সামনে স্বাস্থ্য সুরক্ষায় হাত ধোঁয়ার ব্যবস্থা রাখা হয়েছে।
এই মার্কেটেই একমাত্র লিফটের ব্যবস্থা আছে যার মাধ্যমে সহজেই কাস্টমাররা অতিদ্রুত তাদের কেনাকাটা করতে পারছে।

Post a Comment

[blogger]

যোগাযোগের ফর্ম

Name

Email *

Message *

Theme images by merrymoonmary. Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget