সোনারগাঁয়ে ১৭ টি অস্থায়ী হাটের অনুমোদন দিয়েছে নারায়ণগঞ্জ জেলা প্রশাসন।

সদ্য সংবাদঃ  

ঈদুল আযহাকে সামনে রেখে সোনারগাঁয়ে ১৭ টি অস্থায়ী হাটের অনুমোদন দিয়েছে নারায়ণগঞ্জ জেলা প্রশাসন। উপজেলার ১০টি ইউনিয়নের চেয়ারম্যানদের দেয়া অস্থায়ী পশুর হাটের প্রস্তাবের ভিত্তিতে সোনারগাঁ উপজেলা অনুমোদনের জন্য জেলা অফিসে প্রেরণ করে। জেলা অফিস অনুমোদন দেয়ার পর গত ১৯ ও ২০ জুলাই হাটের দরপত্র বিক্রি করেছে উপজেলা কার্যালয়। 

এছাড়া উপজেলার কাইকারটেক ও আনন্দবাজার ২টি স্থায়ী হাট ছাড়াও পৌরসভা কতৃপক্ষ একটি হাটের আয়োজন করেন। সোনারগাঁয়ে এবারও ২০টি পশুর হাট বসবে।সোনারগাঁ উপজেলা কার্যালয় সুত্রে জানা গেছে, ঈদুল আযহাকে সামনে রেখে উপজেলায় ১৭ অস্থায়ী, ২টি স্থায়ী ও পৌরসভায় একটি হাটসহ মোট ২০টি হাট বসবে।

অনুমোদন দেয়া অস্থায়ী হাটগুলো হলো শম্ভুপুরা ইউনিয়নের হোসেনপুর হাট, চরকিশোরগঞ্জ বালুর মাঠ, মোগরাপারা ইউনিয়নের সোনারগাঁ ডিগ্রি কলেজের পাশের বালুর মাঠ, পিরোজপুর ইউনিয়নের গিয়াস উদ্দিনের বালুর মাঠ, প্রতাপেরচর বালুর মাঠ, বৈদ্যেরবাজার ইউনিয়নের বৈদ্যেরবাজার লঞ্চঘাটের পাশের বালুর মাঠ, নোয়াগাঁও ইউনিয়নের ধন্ধিরবাজার বালুর মাঠ, বিষ্ণাদী বাজার বালুর মাঠ, জামপুর ইউনিয়নের তালতলা বালুর মাঠ, মুন্দিরপুর বাবুর বাজার হাট, শিরাব বালুর মাঠ, কাঁচপুর ইউনিয়নের রিলায়েন্স হাউজিং মাঠ, রায়েরটেক বালুর মাঠ, সনমান্দি ইউনিয়নের আলমদী দক্ষিণপাড়া মাঠ, মগবাজার বালুর মাঠ, অলিপুরা বাজার মাঠ ও বারদি ইউনিয়নের রিবর বালুর মাঠ।

No comments

Powered by Blogger.