বাংলাদেশ কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট সমিতি’র নারায়ণগঞ্জ শাখার সভাপতি শাহজাহানের চাঁদাবাজির মিথ্যে নিউজ এর বিরুদ্ধে মানববন্ধন।


সদ্য সংবাদ ডেস্কঃ  নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলার কাঁচপুর বাসস্ট্যান্ডে বাংলাদেশ কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট সমিতি’র  নারায়ণগঞ্জ শাখার সভাপতি শাহজাহানের  চাঁদাবাজির মিথ্যে নিউজ এর বিরুদ্ধে
কাঁচপুর ঔষধ মালিক সমিতির সভাপতি মনিরুজ্জামান এর নেতৃত্বে মানববন্ধন করেছেন স্থানীয় ঔষধ ব্যবসায়ীরা  ।

সোমবার (২০ ই জুলাই) দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে কাঁচপুর বাসস্ট্যান্ডে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। 
শাজাহান খাঁন বাংলাদেশ কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট সমিতি’র পরিচালনা পরিষদের পরিচালক ও দীর্ঘ  ২২বছর যাবত বাংলাদেশ কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট সমিতি’র নারায়ণগঞ্জ শাখার সভাপতি পদে সৎ ও নিষ্ঠার সাথে কাজ করে আসছেন । 

গত বছরের ১৯ ডিসেম্বর সোনারগাঁও রয়েল রিসোর্টে বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতির ২০১৮-২০১৯ সালের বার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত হয়। সেই সভায় সমিতির সভাপতি আলহাজ্ব মো: সাদেকুর রহমান ঘোষনা করেন ১ জানুয়ারী ২০২০ তারিখ থেকে সরকার নির্ধারিত মূল্যে খুচরা ঔষধ বিক্রয় কার্যক্রম বাস্তবায়ন করা হবে। সারাদেশে সমিতির সকল শাখা তা বাস্তবায়ন করবে। সমিতির ওই সিদ্ধান্ত ২৪ ডিসেম্বর ২০১৯ এক পত্রের মাধ্যমে সারাদেশের জেলা শাখাকে জানিয়ে দেওয়া হয়। এই সিদ্ধান্তকে বাস্তবায়ন ও কোন ওষুধের দোকানে ভেজাল ও মেয়াদোত্তীর্ণ ওষুধ আছে কি না তা যাচাই করার লক্ষ্যে বিভিন্ন সময়ে বিভিন্ন মার্কেট ও ঔষুধের দোকানে জেলা শাখা সমিতির নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়।
এমনই একটি অভিযান পরিচালনা করা হয় গত শনিবার ১৮ জুলাই চিটাগাংরোড ও কাঁচপুর মার্কেটে । এই অভিযানকে কেন্দ্র করে মার্কেটের কিছু অসাধু ব্যবসায়ী সাংবাদিকদের ভুল তথ্য দিয়ে বিভিন্ন অনলাইন পত্রিকায় সংবাদ প্রকাশ করান।

এই মিথ্যা সংবাদের বিরুদ্ধে ওষুধ ব্যবসায়ীরা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে প্রথমে হাজী ইব্রাহিম খলিল সভাপতিত্বে চিটাগাংরোড এবং মনিরুজ্জামানের সভাপতিত্বে কাঁচপুর বাসস্ট্যান্ডে  মানববন্ধন করেন।
এসময় চিটাংরোডের আমুলিয়া ফার্মেসী, খাঁন ফার্মেসী, আল সাফা ড্রাগ হাউজ, মনোয়ারা ফার্মেসী, আল আমিন ফার্মেসী, ইনসাফ ফার্মেসী, ফার্মেসী প্লাস, মেডিসিন কর্নার  এর মালিকগণ সহ কাঁচপুর মসজিদ মার্কেট এর যে দুটি ঔষধের দোকানে অভিযান চালিয়ে জরিমানার কথা বলা হয়েছে  তার মালিক মোঃ শাহাদাৎ ও মোঃ আজিজুল হক  গত  ১৮  জুলাই শনিবারের বিষয়টি সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট বলে মিডিয়ার সামনে বক্তব্য দেন।
 মানববন্ধনে নেতারা বলেন, কিছু নকল ঔষধ বিক্রেতা ও কুচক্রী মহল সাংবাদিক ভাইদের কে ভুল তথ্য দিয়ে , গত রবিবার ১৯ শে জুলাই বিভিন্ন অনলাইন পত্রিকা সহ কিছু  লোকাল পত্রিকায় বাংলাদেশ কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট সমিতি’র নারায়ণগঞ্জ শাখার সভাপতি শাহজাহানের বিরুদ্ধে গত শনিবার ১৮  জুলাই কাঁচপুর মসজিদ মার্কেটের দুটি দোকান ও চিটাগাং রোড এর ৬টি দোকান থেকে মোট ৬০ হাজার টাকা চাঁদাবাজি একটি নিউজ ছাপানো হয়েছে যা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট তাই আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন , 
সভাপতি মোয়াজ্জেম হোসেন ময়না, সহ-সভাপতি মোহাম্মদ আলী আজম,
সাধারণ সম্পাদক মিজানুর রহমান, যুগ্ন সাধারন সম্পাদক ইউনুস আলী, উপদেষ্টা মাওলানা নেছার উদ্দিন মোঃ সুমন , খোরশেদ আলম সহ
চিটাংরোড ও কাঁচপুর ঔষধের দোকানের সকল মালিক কর্মচারীবৃন্দ ।

Post a Comment

[blogger]

যোগাযোগের ফর্ম

Name

Email *

Message *

Theme images by merrymoonmary. Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget