পঁচাত্তর কেজি গাঁজাসহ এক মাদক কারবারি গ্রেপ্তার।

সদ্য সংবাদ ডেস্কঃ
 
রাজধানীর রামপুরা এলাকায় ৭৫ কেজি গাঁজাসহ জুলহাস মিয়া (২৬) নামে এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশের একটি দল। রোববার রাতে (১৯ জুলাই) পূর্ব রামপুরা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। 
সোমবার দুপুরে মতিঝিল বিভাগের গোয়েন্দা পুলিশের সহকারী পুলিশ কমিশনার শিকদার মো. হাসান ইমাম জানান, রোববার রাতে রামপুরার ডিআইটি রোড পূর্ব রামপুরা নিউ ভাই ভাই এন্টার প্রাইজের সামনে দুইজন ব্যক্তি মাদক নিয়ে অবস্থান করছেন বলে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সেখানে অভিযান চালায়।
এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে দুই ব্যক্তি তাদের কাছে থাকা তিনটি প্লাস্টিকের বস্তা ফেলে দৌড়ে পালানোর সময় জুলহাস নামের একজনকে গ্রেপ্তার করা হয়। অপরজন পালিয়ে গেছেন। জুলহাসকে গ্রেপ্তারের পর ফেলে আসা তিনটি প্লাষ্টিকের বস্তা তল্লাশি করে দেখা যায়, কস্টেপ দিয়ে প্যাকেট করা ৩০ প্যাকেট লুজ গাঁজা যার প্রতিটিতে আড়াই কেজি করে মোট ৭৫ কেজি গাঁজা রয়েছে। 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেপ্তারকৃত জুলহাস ও তার অপর সহযোগী ব্রাহ্মণবাড়িয়া থেকে গাঁজা নিয়ে গাড়িতে করে এসে রামপুরায় নেমেছিল। তারা এ গাঁজা রাজধানীর বিভিন্ন স্থানে বিক্রির জন্য এনেছিল। এ ঘটনায় রামপুরা থানায় একটি মামলা হয়েছে।

No comments

Powered by Blogger.