সোনারগাঁও জার্নালিষ্ট ক্লাবের সভাপতির মামার ইন্তেকাল।

সদ্য সংবাদ ডেস্কঃ 
নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলার শম্ভুপুরা ইউনিয়নের নবীনগর গ্রামের মরহুম হেলাল উদ্দিনের ছেলে ও সোনারগাঁও জার্নালিষ্ট ক্লাবের সভাপতি শেখ এনামুল হক বিদ্যুৎ'র মামা ইঞ্জিনিয়ার আলহাজ্ব মোঃ আলী আহম্মেদ (৭৩) করোনা আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন ( ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন )।

পারিবারিক সূত্রে জানা যায়, তিনি দীর্ঘদিন ধরে ডায়াবেটিস সহ বিভিন্ন রকমের বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। পরে চিকিৎসার জন্য তাকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিক্যাল  কলেজ হাসপাতালে ভর্তি করা হয় । সেখানে ভর্তির পর কিছুদিন যাবৎ জ্বর ঠান্ডা গলা ব্যথা জনিত সমস্যা দেখা দিলে করোনা পরীক্ষা শেষে করোনা পজিটিভ ধরা পড়ে।

ইঞ্জিনিয়ার আলহাজ্ব মোঃ আলী আহম্মেদ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ১৪ দিন ভর্তি থাকার পর আজ মঙ্গলবার দুপুর আড়াইটার সময় তিনি চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।
পরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে মৃত্যু বরন করলে  ইঞ্জিনিয়ার আলহাজ্ব মোঃ আলী আহম্মেদের লাশের গোসল শেষে কাফনের কাপড় জড়িয়ে কফিন বন্দি করে অ্যাম্বুলেন্সে করে গ্রামের বাড়িতে উপজেলার শম্ভুপুরা ইউনিয়নের নবীনগরে নিয়ে আসে তার স্বজনরা।
পরে বাদ মাগরিব স্থানীয় মসজিদে জানাজা শেষে সোনারগাঁও জার্নালিস্ট ক্লাবের সদস্য ও তার স্বজনরা নবী নগর কবরস্থানে মৃত আলী আহম্মেদের লাশ দাফন করেন।

সার্বিক সহযোগিতার হাত বাড়িয়ে দেন সদ্য বদলীর নির্দেশ পাওয়া, সোনারগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুল ইসলাম।     

দাফন কাজ সম্পন্ন করেন, সোনারগাঁও জার্নালিষ্ট ক্লাবের সভাপতি শেখ এনামুল হক বিদ্যুৎ, সিনিয়র সহ-সভাপতি ফারুকুল ইসলাম সাধারণ সম্পাদক শওকত ওসমান সরকার রিপন, যুগ্ম সাধারণ সম্পাদক রাকিবুল হাসান, সদস্য মোঃ মাজহারুল রাসেল ও মৃত ব্যক্তির স্বজনরা।

No comments

Powered by Blogger.