স্ত্রীকে নির্যাতনের অভিযোগে জসিম নামের এক ব্যক্তি গ্রেপ্তার।

 সদ্য সংবাদ ডেস্কঃ

 নারায়ণগঞ্জ শহরের পাইক পাড়া এলাকায় স্ত্রী জান্নাতকে নির্যাতনের অভিযোগে জসিম (৪০) নামের এক ব্যক্তিকে সদর থানা পুলিশ গ্রেপ্তার করেছে। জসিম ভোলা মৌজাব্বর থানার আব্দুল খালেকের ছেলে।

রোববার দুপুরে নগরীর ১৭ নম্বর ওয়ার্ড এলাকার পাইকপাড়া শাহ সুজা রোড জামানের বাড়ী থেকে সদর মডেল থানার এসআই নুর ই আলম সিদ্দিকী গ্রেপ্তার করেন। তিনি বলেন,জসিমকে নারী নির্যাতনের অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন আছে। এদিকে ভুক্তভোগির অভিযোগ পুলিশ মামলা না নিয়ে আপোষ মিমাংসার চেষ্টা করছে।

নির্যাতীত জসিমের স্ত্রী জান্নাত বলেন, বৃহস্পতিবার সন্ধ্যায় আমার স্বামী জসিম আমাকে শুয়ে রেখে আমার দু পা এবং হাত ধওে রাখে। আমার শাশুরী ময়না বেগম আমাকে জোর করে নেশা জাতীয় ঘুমের ঔষধ খাওয়ায়। তখন আমি চোখে ঝাপসা দেখতে পাই। আমার গলায় কাপড় দিয়ে আমাকে ফাঁসিয়ে দিয়ে পালানোর চেষ্টা করে। আমি চিল্লাচিল্লি করলে আশের পাশের লোকজন এসে আমাকে উদ্ধার করে।

জসিমের স্ত্রী আরো জানান, আমার স্বামী তার আগের দিন আমাকে বলে, আমারে ঘুমের ঔষধ খাওইয়া মেরে ফেলবো। এসিড দিয়ে আমার মুখ পুরে ফেলার হুমকি প্রদান করে। এমনকি আমাকে তার কারিগর দিয়া র‌্যাপ করাইবো বলে নির্যাতন চালায়। কয়দিন পর পর আমার বাপের বাড়ী থেকে টাকা এনে দিতে বলে। টাকা দিতে না পারলে আমাকে মাইর ধর করে। জসিমের অন্য নারীদের সাথে সম্পর্ক আছে। তিনি আরো বলেন, পুলিশ আপোষ মিমাংসার কথা বললে আমরা না করে দেই। তার বিরুদ্ধে নারী নির্যাতন মামলা হবে।

নারায়ণগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামান বলেন, আসামি জসিমের বিরুদ্ধে মামলা হবে। প্রাথমিক চিকিৎসার একটা সংশধন আছে তা শেষ হলেই মামলা হবে। আসামি হাজতে আছে।

Post a Comment

[blogger]

যোগাযোগের ফর্ম

Name

Email *

Message *

Theme images by merrymoonmary. Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget